Thursday, June 13, 2024
Homeবিনোদনবিয়ের পরেই ‘অ্যানিমেল’ দেখতে যাচ্ছেন সৌরভ-দর্শনা

বিয়ের পরেই ‘অ্যানিমেল’ দেখতে যাচ্ছেন সৌরভ-দর্শনা

বিয়ে করেছেন কেবল একদিন হলো, এর মাঝেই নবদম্পতি পরিকল্পনা করে ফেলেছেন বলিউড অভিনেতা রণবীর কাপুরের সদ্য মুক্তিপ্রাপ্ত ‘অ্যানিমেল’ সিনেমা দেখতে যাওয়ার। 

বলছিলাম, টলিউড অভিনেতা সৌরভ দাস ও অভিনেত্রী দর্শনা বণিকের কথা। বেশ ঘটা করেই বিয়ে করেছেন এই জুটি। তাদের বিয়ের সাক্ষী থেকেছে পুরো শহর। 

ভিন্টেজ গাড়িতে করে শ্বশুরবাড়ি গেছেন দর্শনা। শনিবার রাতে নতুন বাড়িতে পা রেখেছেন তিনি। রোববার ছিল রিসেপশন। আজ (সোমবার) হিন্দুস্তান টাইমসের সঙ্গে কথা বলেছেন নায়িকা। জানিয়েছেন কেমন কাটছে বিয়ের পরের সময়।

দর্শনা বলেন, ‘আসলে নতুন শ্বশুরবাড়িতে এসেছি, এই বিষয়টা এখনও অনুভব করিনি। কারণ, বিয়ের পর নানা সেলিব্রেশনের মধ্যেই কেটেছে। মাস খানেক সময় কেটে গেলে হয়তো বুঝতে পারব বিষয়টা।’ 

এই নায়িকা বলেন, ‘এখনও তো বেশকিছু রীতিনীতি বাকি, অষ্টমঙ্গলাসহ আরও অনেক কিছুই। আপাতত এসবের মধ্যেই কাটছে। আসলে আমি আর সৌরভ খুব ভালো বন্ধু। এখানে সেই বন্ধুত্বটাই আসল। আজ (সোমবার) আমি আর সৌরভ একটা সিনেমা দেখতে যাওয়ার পরিকল্পনা করেছি, যেটা অনেকদিন ধরেই দেখব ভাবছিলাম। সেটা হল রণবীর কাপুরের অ্যানিমেল।’

দীর্ঘদিন প্রেম করার পর গত ১৫ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন চিত্রনায়িকা দর্শনা বণিক ও সৌরভ। গত বছরের শুরুর দিকে জোর গুঞ্জন চাউর হয়, অভিনেত্রী দর্শনা বণিক চুটিয়ে প্রেম করছেন; তা-ও সহশিল্পী সৌরভ দাসের সঙ্গে। একসঙ্গে নানা জায়গায় যাচ্ছেন তারা, সৌরভের বাড়ির সামনে পার্ক করা থাকছে দর্শনার গাড়ি। 

যদিও এই গুঞ্জন মিথ্যা বলে উড়িয়ে দেন এই যুগল। কয়েক দিন আগে সব জল্পনার ইতি টেনে বিয়ের ঘোষণা দেন দর্শনা বণিক। অবশেষে প্রেমিক সৌরভের গলায় মালা পরালেন এই অভিনেত্রী।

Most Popular

Recent Comments