Friday, June 21, 2024
Homeজাতীয়বিয়ের পর জানতে পারলেন স্বামীর তিন বিয়ে, নববধূর আত্মহত্যা

বিয়ের পর জানতে পারলেন স্বামীর তিন বিয়ে, নববধূর আত্মহত্যা

রাজধানীর যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকায় বিয়ের পর স্বামীর আগের তিন বিয়ের খবর জানতে পেরে শারমিন আক্তার (২৩) নামে এক নববধূ আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

শারমিনের বাবা জলিলুর রহমান বলেন, মাত্র ১৯ দিন আগে বিল্লাল নামে এক ব্যবসায়ীর সঙ্গে আমার মেয়ের বিয়ে হয়। কিন্তু আমরা কিছুতেই জানতে পারিনি, বিল্লাল এর আগেও তিনটি বিয়ে করেছে। এটি জানার পর সে (শারমিন) স্বামী বিল্লালের বাসা থেকে আমাদের বাসায় চলে আসে। তারপরও মেয়েকে আজ আমরা বোঝাই, যা হওয়ার হয়েছে তুমি স্বামীর সংসারে ফিরে যাও। পরে সবার অগোচরে নিজের রুমে আত্মহত্যা করেছে। আমরা দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে জানান আমার মেয়ে আর বেঁচে নেই।

তিনি বলেন, আমাদের বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার বৈশাখিয়া গ্রামে। বর্তমানে আমরা উত্তর যাত্রাবাড়ী এলাকা ভাড়া থাকি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

এসএএ/এসএসএইচ

Most Popular

Recent Comments