Thursday, June 13, 2024
Homeদেশজুড়েজেলার খবরবিয়ের ১৪ বছর পর বৌভাত, সেই শিক্ষক এবার ভাইস চেয়ারম্যান নির্বাচিত

বিয়ের ১৪ বছর পর বৌভাত, সেই শিক্ষক এবার ভাইস চেয়ারম্যান নির্বাচিত

বিয়ের ১৪ বছর পর বৌভাতের আয়োজন করে আলোচিত সেই শিক্ষক কাজী আমানুর রহমান এবার নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন। ২১ মে অনুষ্ঠিত নির্বাচনে তিনি বিজয়ী হন।

এর আগে ২০১৯ সালে তিনি একই পদে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হয়েছিলেন। কাজী আমানুর রহমান উপজেলার নূরপুর মালঞ্চির কাজী আজিজুর রহমানের ছেলে। তিনি বর্তমানে উপজেলার দয়ারামপুর কাজীপাড়া গ্রামে বসবাস করেন এবং কাজীপাড়া আহমেদিয়া আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক হিসেবে কর্মরত।

নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আমানুর রহমান জানান, মানুষের সেবা করার ইচ্ছা থেকেই মূলত নির্বাচন করা। গতবার পরাজিত হয়ে মনের মধ্যে চাপা কষ্ট ছিল। এবারে বিজয়ী হয়ে তিনি বেশ খুশি।

তিনি আরও বলেন, ২০০৪ সালে রমজান মাসে তিনি বিয়ে করেছিলেন। সেই সময় তিনি বৌভাতের অনুষ্ঠান করতে পারেননি। কিন্তু মনের মধ্যে পুষে রাখা সেই ইচ্ছের বাস্তবায়ন করেন ২০১৮ সালের ১০ মে। বিয়ের ১৪ বছর পর সেদিন বৌভাতের আয়োজন করেন। উপহার দেন বরযাত্রীদের একই রঙের পোশাক। কয়েকশ অতিথি এ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। এ ঘটনায় সেই সময় এলাকায় আলোচিত হয়েছিলেন আমানুর। বিষয়টি নিয়ে ‘১৪ বছর পর বৌভাত’ শিরোনামে  বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছিল।

Most Popular

Recent Comments