Monday, March 4, 2024
Homeবিনোদনবিলাসবহুল গাড়ি আছে তবুও কেন ট্যাক্সি-অটো চড়েন দেব

বিলাসবহুল গাড়ি আছে তবুও কেন ট্যাক্সি-অটো চড়েন দেব

ওপার বাংলার সিনেমা পাড়ায় ১৮ বছর কাটিয়ে দিয়েছেন নায়ক দেব। টলিউডে নিজের যৌবনে পা দেওয়ার তথ্য কয়েক দিন আগে নিজেই জানিয়েছিলেন এই অভিনেতা। অভিনেতা হওয়ার স্বপ্ন দিয়ে শুরু এখন তিনি টলিউডের সুপারস্টার। নিজের প্রযোজনা সংস্থাও গড়েছেন।
নিজের ফেলে আসা দিনগুলো নিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেছেন দেব। তিনি জানান, মুম্বাই থেকে যখন কলকাতা এসেছিলেন তখন তার কাছে ট্যাক্সি চড়াটাও বিলাসী ছিল। মেট্রো করে শুটিংয়ে যেতেন। আর এত বছর পর নিজের যোগ্যতায় গাড়ি, বাড়ি সব করেছেন। তবুও নিজের শিকড় ভোলেননি, উল্টে এখনও তিনি প্রয়োজনে ট্যাক্সি, অটো করে যাতায়াত করেন।

এক সাক্ষাৎকারে দেব জানিয়েছেন, তিনি দিল্লিতে যখন সাংসদ ভবনে যান তখন তিনি ট্যাক্সি করেই যান। অন্যদিকে মুম্বাইয়ে গেলে চড়েন অটোতে। একটা সময় কলকাতায় এসে তিনি এগুলো করেই শুটিংয়ে যেতেন। আজও সেই স্মৃতি ভোলেননি।


এ বছর টলিউডে ১৮ বছর পূর্ণ করেছেন দেব। অগ্নিশপথ ছবির মাধ্যমে হাতেখড়ি হয়েছিল তার। এই সময়ে নিজেকে ভেঙেছেন, গড়েছেন, নতুন নতুন চরিত্রে দর্শকদের সামনে তুলে ধরেছেন দেব।

এদিকে সামনে সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কা ছবিতে দেখা যাবে দেবকে। সম্প্রতি শেষ হয়েছে সেই ছবির প্রথম শিডিউলের শুট। এছাড়া তাকে খাদান ছবিটিতেও দেখা যাবে, এর শুট শুরু হবে শীগগিরই।

Most Popular

Recent Comments