Friday, January 27, 2023
Homeজামালপুরবিয়ের দাবিতে পুলিশ সদস্যের বাড়িতে কলেজছাত্রীর অনশন

বিয়ের দাবিতে পুলিশ সদস্যের বাড়িতে কলেজছাত্রীর অনশন

জামালপুরের শরিফপুরে বিয়ের দাবিতে পুলিশ সদস্যের বাড়িতে গত ১০ জানুয়ারি থেকে অনশন করছে কলেজছাত্রী সানজিদা শামীম সিন্তি। অনশনের দ্বিতীয় দিনে বাড়ি থেকে বের করার জন্য শারীরিকভাবে নির্যাতনের অভিযোগ উঠে ওই পুলিশ সদস্যের বড় ভাই র‌্যাব সদস্য মনির হোসেন পাপ্পুর বিরুদ্ধে।

এদিকে বাড়িতে তালা ঝুলিয়ে পালিয়েছেন বীর মুক্তিযোদ্ধা বাবাসহ পরিবারের সবাই। জামালপুর সদরের ২ নম্বর শরিফপুর ইউনিয়নে এমন ঘটনা ঘটে।

সানজিদার পরিবার সূত্রে জানা যায়, শরিফপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা নূর ইসলামের ছোট ছেলে নাফি ইসলাম নাঈম এক বছর আগে বাংলাদেশ পুলিশের যোগদান করে চট্টগামে কর্মরত আছেন। চাকরির পর থেকে সানজিদার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

সানজিদা নান্দিনা কারীবাড়ি গ্রামে তার নানির বাড়ি থেকে পড়াশোনা করত। নাঈম ছুটিতে বাড়ি এলে বিভিন্ন সময় সানজিদাকে নিয়ে ঘুরতেন এবং শারীরিক সম্পর্কও গড়ে তোলেন। একপর্যায়ে বিষয়টি জানাজানি হলে, নাঈম তাদের সম্পর্কের কথা অস্বীকার করলে সানজিদা গত মঙ্গলবার থেকে নাঈমের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে।

ঘটনার দ্বিতীয় দিন পুলিশ সদস্যের বড় ভাই র‌্যাব সদস্য মনির হোসেন পাপ্পু বাড়িতে আসে এবং সানজিদাকে বাড়ি থেকে বের করার জন্য শারীরিক নির্যাতন করেন বলে অভিযোগ তোলেন সানজিদা।এ বিষয়ে সানজিদা শামীম সিন্তি জানায়, নাঈম তাকে ১০ মাস ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় শারীরিক সম্পর্ক করেছে। এখন বিয়ে করতে অস্বীকৃতি জানাচ্ছে।

সানজিদার মা সাজেদা বেগম বলেন, মেয়ের নির্যাতনের কথা শুনে আমরা এখানে এসেছি। ওরা সবাই বাড়ি থেকে পালিয়েছে। নাইমের ভাই র‌্যাব সদস্য বারবার বিভিন্নভাবে তাদের হুমকি দিচ্ছে।

তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ আসেনি বলে জানান, জামালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহ নেওয়াজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments