Thursday, April 25, 2024
Homeবিনোদনবুবলীর সঙ্গে বিতর্কের মাঝে অপু বিশ্বাস নেই : পরীমণি

বুবলীর সঙ্গে বিতর্কের মাঝে অপু বিশ্বাস নেই : পরীমণি

ঢাকাই সিনেমার দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর মধ্যকার কোন্দলের কথা কারোই অজানা নয়। স্বামী শাকিব খানকে নিয়ে একাধিকবার কথার লড়াইয়ে জড়িয়েছেন দু’জন। একে অপরকে পরোক্ষভাবে আক্রমণও করেছেন। 

সম্প্রতি বুবলীর সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছে চিত্রনায়িকা পরীমণির। অন্যদিকে অপু বিশ্বাসের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে তার। পরীকে প্রায়সময়ই দেখা যায় অপুর পাশে, অপু বিশ্বাসও ঠিক তাই। 

এসবের মাঝেই গত ২১ মার্চ ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনে পরীমণির সঙ্গে নতুন বিবাদে জড়ান বুবলী। বিশেষ এই দিনটিতে ছেলেকে নিয়ে আবেগঘন একটি ভিডিও পোস্ট করেন বুবলী। যে ভিডিও ‘কপি’ করা হয়েছে বলে অভিযোগ তুলে মেজাজ হারান পরীমণি। ফেসবুকে দেন স্ট্যাটাস। এরপরই কথার লড়াইয়ে জড়িয়ে পড়েন দুই নায়িকা। 

সেই ঘটনার পর সম্প্রতি আনন্দবাজারের মুখোমুখি হয়েছিলেন পরীমণি। সেখানেই উঠে আসে বুবলী ও অপু বিশ্বাস প্রসঙ্গ। পরীর কাছে প্রশ্ন রাখা হয়- ‘আপনি কি ছেলের ব্যাপারে একটু বেশি স্পর্শকাতর? তাই সম্প্রতি বুবলীর ওপর রেগে গিয়েছিলেন?’

কপি করার অভিযোগ পরীমণির, পাল্টা জবাব বুবলীর

জবাবে এই চিত্রনায়িকা বলেন, দেখুন আমি আমার ছেলের ব্যাপারে বরাবরই সিরিয়াস। পদ্মর ব্যাপারে কিছু করতে গিয়ে আমি কাউকে কপি করি না। আবার নিজের আবেগের বহিঃপ্রকাশ কেউ কপি করলে তা মেনেও নিতে পারি না।

বুবলী প্রসঙ্গে পরী আরও বলেন, আমার ইমোশন হঠাৎ করে আসে না। যখন প্রথম মা হতে চলেছি জানতে পারি, ৩ মিনিটের মধ্যে তখনই আমার ভক্তদের সঙ্গে বিষয়টা শেয়ার করেছি। যখন অনুভব করলাম আমার বেবিবাম্প, সঙ্গে সঙ্গেই সে অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করেছি। হঠাৎ সন্তান জন্মের দুই বছর পর নিজের বেবিবাম্প ভক্তদের দেখানোর জন্য হাজির হইনি।

এরপরই পরী বলেন, ছেলের জন্মদিনে নিজের আবেগ নিয়ে যে ভিডিও আমি বানিয়েছি, সেটা বাচ্চার তিন বছর পরে আমার আবেগ কাজ করবে না। আমি বলতে চাইছি, আমার আবেগ হঠাৎ করে আসে না। আর তাৎক্ষণিক যেটা আসে সেটা কারো কপি করা হয় না। আমি মনে করি প্রত্যেক মায়েরই মা হওয়ার একটা সুন্দর জার্নি আছে। মানুষ ভেদে অনুভূতিগুলো যেমন আলাদা, তেমনি প্রকাশের ধরনও আলাদা হওয়া উচিত।

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে পরীমণির সুসম্পর্ক দীর্ঘদিনের। যে কারণে নেটিজেনদের অনেকে বুবলী-পরীর বাগবিতণ্ডায় টেনে এনেছিলেন অপুর প্রসঙ্গও। এবার এ বিষয়েও মুখ খুলেছেন পরীমণি। তিনি বললেন, ‘আসলে অপুদি এর মাঝে নেই। গত তিন মাস ধরে আমাদের কথাই হয়নি। আমার সঙ্গে অপু বিশ্বাসের ভালো সম্পর্ক, যেটা আর দশজন নায়িকার সঙ্গেও আমার আছে। আলাদা কোনো খাতির নেই।’

Most Popular

Recent Comments