Friday, June 21, 2024
Homeঅর্থনীতিবেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেল ওয়ালটন ফ্রিজ ও টিভি

বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেল ওয়ালটন ফ্রিজ ও টিভি

দেশের সেরা রেফ্রিজারেটর ও টেলিভিশন ব্র্যান্ডের মর্যাদা পেল ওয়ালটন। অর্জন করল ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড- ২০২৩’। এর মধ্যে ওয়ালটন ফ্রিজ ১০ম বারের মতো এই পুরস্কার জিতেছে।

দেশের ফ্রিজ ও টেলিভিশন বাজারে সিংহভাগ ক্রেতার আস্থা অর্জনের মাধ্যমে টেকসই ব্র্যান্ড ইক্যুইটি তৈরির স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার পায় বাংলাদেশের শীর্ষ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, হোমঅ্যাপ্লায়েন্স এবং আইসিটি পণ্য প্রস্তুত ও রপ্তানিকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

নিয়েলসেন বাংলাদেশের অংশীদারিত্বে এবং ডেইলি স্টারের সহায়তায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগে আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৫তম আসরে রেফ্রিজারেটর ও টেলিভিশন ক্যাটাগরিতে সেরা ব্র্যান্ডের স্বীকৃতি পেল ওয়ালটন।

শনিবার (২৩ ডিসেম্বর) রাতে রাজধানীর ‘প্যান প্যাসিফিক সোনারগাঁও’ হোটেলে জমকালো আয়োজনের মাধ্যমে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়। ওয়ালটনের পক্ষে বেস্ট রেফ্রিজারেটর ব্র্যান্ড অ্যাওয়ার্ড গ্রহণ করেন ফ্রিজের চিফ বিজনেস অফিসার (সিবিও) তোফায়েল আহমেদ, চিফ মার্কেটিং অফিসার (সিএমও) দিদারুল আলম খান, ফ্রিজের প্রোডাক্ট ম্যানেজার শহিদুল ইসলাম রেজা এবং ব্র্যান্ড ম্যানেজার মোস্তাফিজুর রহমান।

বেস্ট টেলিভিশন ব্র্যান্ড অ্যাওয়ার্ড গ্রহণ করেন ওয়ালটন টিভির সিবিও মোস্তফা নাহিদ হোসেন, সিএমও দিদারুল আলম খান ও ব্র্যান্ড ম্যানেজার খন্দকার আশিকুল হাসান।
সেরা রেফ্রিজারেটর ও টেলিভিশন ব্র্যান্ডের স্বীকৃতি অর্জনে ওয়ালটনের অগণিত গ্রাহক, পরিবেশক, ডিলার, সব সদস্য ও শুভানুধ্যায়ীদের অভিনন্দন জানান ওয়ালটনের সিএমও দিদারুল আলম খান। তিনি বলেন, নিঃসন্দেহে এটি বিশাল অর্জন। এই অর্জনের বড় অংশীদার হচ্ছে ওয়ালটনের বিশ্বব্যাপী বিস্তৃত ক্রেতারা। এই সাফল্য ২০৩০ সালের মধ্যে ওয়ালটনকে বিশ্বের অন্যতম সেরা ব্র্যান্ড হওয়ার লক্ষ্য অর্জনে অনুপ্রেরণা যোগাবে।

ওয়ালটন ফ্রিজের সিবিও তোফায়েল আহমেদ জানান, ১০ম বার সেরা রেফ্রিজারেটর ব্র্যান্ডের মর্যাদা পাওয়া নিঃসন্দেহে এক বিশাল গৌরবজনক অর্জন। এই সফলতার পেছনে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে দেশপ্রেমিক ক্রেতারা এবং ডিজিটাল ক্যাম্পেইনের মতো ওয়ালটনের সর্বোচ্চ ক্রেতাসুবিধা ভিত্তিক বিপণন কৌশল।

ওয়ালটন টিভির সিবিও মোস্তফা নাহিদ হোসেন বলেন, দেশের সেরা টেলিভিশন ব্র্যান্ডের মর্যাদা অর্জন করা ওয়ালটন টিভির জন্য এক বিশাল মাইলফলক। এই অর্জনে দেশি-বিদেশি ক্রেতা সাধারণের হাতে উন্নত প্রযুক্তির টেলিভিশন তুলে দেওয়ার প্রতি আমাদের দায়িত্ব আরো বেড়ে গেল।

জেডএস

Most Popular

Recent Comments