Thursday, December 8, 2022
Homeঅপরাধব্যবসায়ীকে ছুরিকাঘাতে খুন : স্বীকারোক্তিমূলক জবানবন্দি আসামিদের

ব্যবসায়ীকে ছুরিকাঘাতে খুন : স্বীকারোক্তিমূলক জবানবন্দি আসামিদের

নোয়াখালীর চৌমুহনীতে জামিনে বেরিয়ে মোহাম্মদ আয়মন (১৮) নামের এক জুতা ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন তিন আসামি।

রোববার (২২ মে) রাত ৯টার দিকে জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে তারা এ জবানবন্দি দেন।

মামলার তদন্ত কর্মকর্তা বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম  বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার রাত ৯টার দিকে জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম ফোজদারী কার্যবিধির ১৬৪ ধারায় আসামিদের জবানবন্দি রেকর্ড করেন। পরে আসামিদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এসআই জাহাঙ্গীর আলম আরও বলেন, আজ বিকেলে তিন আসামি রাকিব, রিমন ও পাভেলকে আদালতে আনা হয়। এসময় তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হলে তাদের ম্যাজিস্ট্রেটের খাস কামরায় নেওয়া হয়। জবানবন্দি দেওয়ার পর রাত ৯টায় তারা ম্যাজিস্ট্রেটের খাস কামরা থেকে বের হন।

প্রসঙ্গত, শনিবার (২১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চৌমুহনীর ডিবি রোডের ভাই ভাই স্পোর্টস দোকানের সামনে জামিনে বেরিয়ে প্রতিশোধ নিতেই মোহাম্মদ আয়মন (১৮) নামের জুতা ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, আয়মন চৌমুহনী বাজারে খোলা জায়গায় জুতার ব্যবসা করতেন। রাকিব তার সহযোগীদের নিয়ে তিন মাস আগে আয়মনের কাছে চাঁদা দাবি করে। তখন আয়মন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে রাকিবকে ইয়াবাসহ আটক করে কারাগারে পাঠায়। তিন মাস জেল খেটে রাকিব গত বৃহস্পতিবার (১৯ মে) জামিনে বের হন।

জামিনে বের হয়ে প্রতিশোধ নেওয়ার জন্য রাকিব ও তার সহযোগী পাভেল এবং রিমন শনিবার রাত পৌনে ৮টার দিকে আয়মনকে চৌমুহনী বাজারের ডিবি রোডের হোসেন মার্কেটের সামনে গতিরোধ করে। ওই সময় কথা কাটাকাটির এক পর্যায়ে তারা আয়মনের গলায় ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় লাইফ কেয়ার হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জায়েদুল হক রনি  বলেন, এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে বেগমগঞ্জ থানার একটি হত্যা মামলা দায়ের করেন। আজ সে মামলায় আসামিদের আদালতে তোলা হয়। তারপর তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments