Monday, March 4, 2024
Homeদেশজুড়েজেলার খবরব্রেক বিকল হয়ে ট্রাক নেমে দুমড়ে-মুচড়ে গেল ৮টি অটোরিকশা, আহত ৪

ব্রেক বিকল হয়ে ট্রাক নেমে দুমড়ে-মুচড়ে গেল ৮টি অটোরিকশা, আহত ৪

নাটোরের নলডাঙ্গায় সড়কের ঢালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের ব্রেক বিকল হয়ে পেছনে থাকা ৮টি অটোরিকশাসহ একটি মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এসময় অটোরিকশায় থাকা যাত্রী ও চালকসহ চারজন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়।

রোববার (৫ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে নলডাঙ্গা পৌরসভা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন, রাজশাহীর তাহেরপুর এলাকার জেসমিন খাতুন (৩৫), বাঁশিলা গ্রামের আব্দুর রাজ্জাক (৬৫), চেউখালি গ্রামের অটোরিকশাচালক আবুল হোসেন (৫০) ও মাধনগরে অটোভ্যান চালক সেন্টু (৩০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার বিকেল সাড়ে ৪টার দিকে নাটোর-আত্রাই-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের নলডাঙ্গা বারনই নদীর ওপর নির্মিত সেতুর দক্ষিণ ঢালে দাঁড়িয়ে থাকা একটি খালি ট্রাক ব্রেক ফেল করে পেছনের দিকে যেতে থাকে। এসময় ট্রাকটির পেছনে দাঁড়িয়ে থাকা নলডাঙ্গা পৌরসভার কাউন্সিলর মাহবুব রহমানের একটি মোটরসাইকেল, ৩টি অটোরিকশা ও ৫টি অটোভ্যান দুমড়ে-মুচড়ে যায়। এসময় অটোরিকশায় বসে থাকা এক নারী যাত্রীসহ ৪ জন গুরুতর আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

নলডাঙ্গা থানা পুলিশে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, ট্রাকটির ব্রেক কাজ না করায় এই দুর্ঘটনাটি ঘটে। এতে মোটরসাইকেল ও কয়েকটি অটোরিকশা ও ভ্যান ক্ষতিগ্রস্ত হয়েছে। ট্রাকটি বর্তমানে থানা হেফাজতে রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Most Popular

Recent Comments