Friday, September 29, 2023
Homeঅর্থনীতিব্র্যাক ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজারস কনভেনশন অনুষ্ঠিত

ব্র্যাক ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজারস কনভেনশন অনুষ্ঠিত

ব্যবস্থাপনা কৌশল নির্ধারণ এবং ২০২৩ ও এর পরবর্তী সময়ের জন্য ব্রাঞ্চ ব্যাংকিং ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নে একটি শাখা ব্যবস্থাপকদের সম্মেলনের আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক। শনিবার (১৮ ফেব্রুয়ারি) এ আয়োজন করা হয়।

দুই দিনের এই কনভেনশনটি ব্যাংকের দীর্ঘমেয়াদী ব্যবসায়িক কৌশল সম্পর্কে ব্রাঞ্চ ম্যানেজারদের অবহিত করা, বাজারের সুযোগগুলোকে পুঁজি করা এবং গ্রাহকদের উন্নততর ও আনন্দদায়ক ব্যাংকিং অভিজ্ঞতা প্রদানের উপায় খুঁজে বের করার ওপর জোর দেয়।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সেলিম আর. এফ. হোসেন গত ২৯ জানুয়ারি ঢাকার সাভারে ব্র্যাক সিডিএম-এ সম্মেলনের উদ্বোধন করেন।

এ সময় ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) অ্যান্ড সিএফও এম মাসুদ রানা এফসিএ; ডিএমডি অ্যান্ড সিওও মো. সাব্বির হোসেন; ডিএমডি অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন; ডিএমডি অ্যান্ড ক্যামলকো চৌধুরী মইনুল ইসলাম; ডিএমডি অ্যান্ড হেড অব ট্রেজারি অ্যান্ড এফআই মো. শাহীন ইকবাল সিএফএ; এবং হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক, সব ব্রাঞ্চ ম্যানেজার, সাব-ব্রাঞ্চ ম্যানেজার, রিজিওনাল হেডস এবং ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments