Monday, February 26, 2024
Homeঅর্থনীতিব্র্যান্ড প্র্যাক্টিশনার্সের হেলথ অ্যান্ড ওয়েলবিং মার্কেটিং ফেস্ট

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্সের হেলথ অ্যান্ড ওয়েলবিং মার্কেটিং ফেস্ট

ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের আয়োজনে হেলথ অ্যান্ড ওয়েলবিং মার্কেটিং ফেস্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ঢাকার ওয়েস্টিন হোটেলে ফেস্টটি অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের নিজস্ব ম্যাগাজিন বিজনেস ব্রিলিয়ান্সের ৩য় সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়। প্রকাশনাটির মোড়ক উন্মোচনে উপস্থিত ছিলেন সিটি গ্রুপের এমডি মুহাম্মাদ হাসান।

অনুষ্ঠানে এসিআই ফুড অ্যান্ড কমডিটি ব্র্যান্ডসের বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন বলেন, বর্তমান সময়ের স্বাস্থ্য মার্কেটিং ও বিজনেস প্রসারের জন্যে গুরুত্বপূর্ণ বিষয়গুলো নিয়ে আয়োজিত এই ফেস্ট আয়োজনের প্রধান অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। নিরাপদ এবং পুষ্টিকর খাদ্য ও দরকারি ওষুধপত্র দিয়ে এসিআই গ্রুপ তার যাত্রার শুরু থেকেই রয়েছে দেশবাসীর পাশে।

পরে স্বাস্থ্য ও সুস্থতার মার্কেট স্টেকহোল্ডারদের প্যানেল আলোচনায় কথা বলেছেন, বাংলাদেশ এ্যাসোসিয়েশন অফ ফার্মাসিউটিক্যালস ইন্ডাস্ট্রিজ ( বাপি) এর জেনারেল সেক্রেটারি এস এম শাফিউজ্জামান, ডিজিএইচএসের ডিরেক্টর প্রফেসর ড. মো. শাহাদাত হোসেন, রেকিটের সিনিয়র মার্কেটিং ম্যানেজার (হেলথ) সালাহউদ্দিন আহমেদ তারেক এবং দি প্লাস্টিসিটির উদ্যোক্তা মো. মিজানুর রহমান।

আয়োজন নিয়ে ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের ফাউন্ডার ও প্রধান নির্বাহী মির্জা মুহাম্মদ ইলিয়াস বলেন, যাত্রার শুরু থেকেই ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশ দরকারি ও কার্যকরী বিষয়ে মার্কেটিং ফেস্ট আয়োজন করে আসছে। স্বাস্থ্যখাতের উদ্যোগ এবং ব্যবসাগুলো কীভাবে আরও কার্যকরী সেবা প্রদান করতে পারে, বেশি মানুষকে সেবা প্রদান করতে পারে এবং নিজেদের সাসটেইনেবল ভেঞ্চার হিসাবে প্রতিষ্ঠিত করতে পারে তা নিয়েই এই মার্কেটিং ফেস্টের আয়োজন।

আয়োজনের সব বক্তা, স্পন্সর, পার্টনার ও অংশগ্রহণকারীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করে তিনি এই ধরনের আরও মার্কেটিং ফেস্ট আয়োজন করার আশা ব্যক্ত করেন। সমাপনী বক্তব্যে সবাইকে ধন্যবাদ জানান ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের এডমিন সোহরাব হোসেন গুড্ডু।

Most Popular

Recent Comments