Tuesday, April 23, 2024
Homeখেলাধুলাভবিষ্যতে কোথায় খেলতে চান নেইমার, জানালেন নিজেই 

ভবিষ্যতে কোথায় খেলতে চান নেইমার, জানালেন নিজেই 

বেশ কিছুদিন ধরেই মাঠের বাইরে আছেন ব্রাজিলিয়ান ফুটবলের বড় তারকা নেইমার জুনিয়র। হাঁটুর ভয়ানক এসিএল ইনজুরির কারণে ফুটবল মাঠে তিনি নেই কয়েকমাস। আসন্ন কোপা আমেরিকাতেও থাকবেন না, এমন সম্ভাবনাই বেশি। বর্তমানে নেইমারের সময় কাটছে পুনর্বাসন প্রক্রিয়ায়। প্রতিদিনই চলছে মাঠে ফেরার লড়াই। 

কয়েকমাস ধরে ফুটবলের দুনিয়া থেকে বাইরে থাকলেও নিজের জীবনটা ঠিকই উপভোগ করছেন ব্রাজিলের এই তারকা। মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশেই দেখা মিলছে নেইমারের। গত শনিবার যেমনটা দেখা গেল ফর্মুলা ওয়ানের বাহরাইন গ্র্যা প্রি-তে।  সেখানে রেসিং দুনিয়ার অনেকের সঙ্গেই দেখা হয়েছে তার। ছিলেন তিনবারের চ্যাম্পিয়ন ম্যাক্স ভেরস্টেপানও। 

সেখানেই কথা হয়েছে ইএসপিএন নেটওয়ার্কের সঙ্গে। সেখানেই রীতিমতো চমকে ওঠার মত এক খবর দিয়েছেন নেইমার। ডেভিড বেকহ্যাম এবং ইন্টার মায়ামির সাহায্যে আরও একবার লিওনেল মেসির সঙ্গে মাঠে নামতে চান তিনি। স্পষ্ট বার্তা না হলেও যুক্তরাষ্ট্রের ক্লাবে নেইমার যেতে চান সেটাই যেন বুঝিয়ে দিলেন নেইমার। 

জানতে চাওয়া হয়েছিল, ইন্টার মায়ামিতে লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজের জুটি বাঁধা নিয়ে। এই দুইজনের পাশাপাশি বার্সেলোনা থেকে যুক্তরাষ্ট্রের ক্লাবে গিয়েছেন জর্দি আলবা এবং সার্জিও বুসকেটস। সবাই ছিলেন নেইমারের সতীর্থ। চার বছর কাতালুনিয়ার ক্লাবে তাদেরই সতীর্থ ছিলেন নেইমার। 

তবে ইন্টার মায়ামিকে নিয়ে কথা বলতে গিয়ে বরং মেসির সঙ্গে খেলার কথাই নতুন করে উচ্চারণ করলেন ব্রাজিলের এই তারকা, ‘আমার আর মেসির একসঙ্গে খেলা? আমি তেমনটাই আশা করি। সত্যিই আশা করি আমরা আবার একসঙ্গে খেলতে পারব। সবাই তাকে চেনে। আমার মনে হয়, (মায়ামিতে) সে সুখেই আছে। আর যদি সে খুশি থাকে, তবে আমিও খুশি।’ 

এই মুহূর্তে মাঠের বাইরে আছেন নেইমার। সৌদি ফুটবলে আল-হিলালের খেলোয়াড় তিনি। যদিও সেখানে ব্যাপক সমালোচনার শিকার তিনি। দীর্ঘদিন মাঠের বাইরে থাকলেও প্রায়ই তাকে দেখা যায় বিভিন্ন পার্টিতে। এছাড়া শারীরিকভাবেও খানিকটা মুটিয়ে গিয়েছেন। খেলার মাঝে না থাকার সুবাদে ফিটনেস হারিয়েছেন। সেটাও যেন সইতে পারছেন না সৌদি আরবের দর্শকরা। 

উল্লেখ্য, ক্যারিয়ারে দুই দফায় লিওনেল মেসির সঙ্গে খেলেছেন নেইমার। প্রথমবার বার্সেলোনায়। পরের প্যারিস সেইন্ট জার্মেইনে। বার্সায় মেসির সঙ্গে ছিলেন সুয়ারেজ, আলবা কিংবা বুস্কেটস এর মতো তারকারাও। ইন্টার মায়ামির মালিক একে একে মেসির সব বন্ধুই জড়ো করেছেন ইন্টার মায়ামির গোলাপি শিবিরে। নেইমারের দিকেও যে তার নজর আছে, তা প্রকাশ পেয়েছিল আগেই। আর এবার নেইমার নিজেই জানালেন আগ্রহের কথা। 

Most Popular

Recent Comments