Friday, May 24, 2024
Homeবিনোদনভাইজানের সঙ্গে এক ফ্রেমে দেখা যাবে কিং খান ও হৃতিককে!

ভাইজানের সঙ্গে এক ফ্রেমে দেখা যাবে কিং খান ও হৃতিককে!

দীপাবলিতে ভক্তদের জন্য উপহার হিসেবে মুক্তি পাচ্ছে ‘টাইগার ৩’। ১২ নভেম্বর মুক্তি পাবে এ ছবি। সালমান-ক্যাটরিনার জুটিতে জমবে উন্মাদনার পারদ। কিং খানকেও দেখা যাবে টাইগার ৩-তে। ছবিতে খল চরিত্রে দেখা যাবে ইমরান হাসমিকে। ছবিতে শাহরুখ-সালমানকে  দেখার উচ্ছ্বাস তো আছেই ভক্তদের মধ্যে। সঙ্গে রয়েছে নতুন এক ধামাকা।

অনেকদিন ধরেই হৃতিক রোশনকে এ ছবিতে দেখা যাবে বলে শোনা যাচ্ছিল। অবশেষে সেই জল্পনার অবসান হলো। সূত্রের খবর, যশরাজ ফিল্মস সালমান, শাহরুখ ও হৃতিক রোশনকে নিয়ে ‘ওয়ার ২’ বানানোর পরিকল্পনা করেছিল। তবে হঠাৎ তাদের প্ল্যানে এসেছে পরিবর্তন। টাইগার ৩-তেই আদিত্য চোপড়া এই ট্রায়োকে প্রথমবার পর্দায় আনতে যাচ্ছেন।

ছবিতে সম্ভবত গুপ্তচরের ভূমিকাতে দেখা যাবে হৃতিককে। যদিও ছবির টিমের পক্ষ থেকে এখন পর্যন্ত এ বিষয়ে কিছু জানানো হয়নি।

যশরাজ ফিল্মস এবং সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় তৈরি হয়েছে এই স্পাইভার্স। অর্থাৎ স্পাইদের মাল্টিভার্স, যেখানে ‘পাঠান’, ‘টাইগার’ ও ‘ওয়ার’– এই তিন ফ্র্যাঞ্চাইজি নিয়ে তৈরি হয়েছে বলিউডের ক্রসওভার।

স্পাই ইউনিভার্সের শেষ ছবি ছিল ‘পাঠান’। শাহরুখ-পাঠানকে বাঁচাতে তখন চলন্ত ট্রেনে হঠাৎ এসে পৌঁছান টাইগার-সালমান। পর্দায় ঝড় তুলেছিল পাঠান-টাইগারের বন্ধুত্বের সেই দৃশ্য। এ ছবিতে টাইগারের সাহায্যে এগিয়ে আসবেন পাঠান, এমনটাই শোনা যাচ্ছে। চলচ্চিত্র বাণিজ্য-বিশেষজ্ঞদের অনুমান, প্রথম দিনেই ১০০ কোটি পার করবে টাইগার ৩।

টাইগার ৩-এর আগে সালমানকে দেখা গিয়েছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে। চলতি বছরের এপ্রিলে মুক্তি পায় ছবিটি। অভিনেতার ‘বিগ বাজেট’ ছবি হওয়া সত্ত্বেও বক্স অফিসে খুব একটা হিট করতে পারেনি এই ছবি।

Most Popular

Recent Comments