Thursday, April 25, 2024
Homeবিনোদনভাই-বোনের অনুরোধে নির্বাচন করবেন না জায়েদ খান

ভাই-বোনের অনুরোধে নির্বাচন করবেন না জায়েদ খান

টানা দুইবার চলচ্চিত্র শিল্পী সমিতির ‘সাধারণ সম্পাদক’ পদে দায়িত্ব পালনের পর এবারের নির্বাচনে আর অংশগ্রহণ করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর শ্যামলীতে সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে নিজের এই সিদ্ধান্তের কথা জানান তিনি।

জায়েদ খান বলেন, ‘শিল্পী হিসেবে মানুষ কাজ মনে রাখে। কে সভাপতি-সেক্রেটারি এগুলো না। এছাড়া আমার বড় ভাই-বোন চান না আমি এবারের নির্বাচনে অংশ নেই। তারা বলেছেন, বিদেশে ট্যুর দিচ্ছো দাও, কিন্তু এবার নির্বাচন করো না।’

জায়েদ আরও বলেন, ‘আমার বোন কঠিন রোগে আক্রান্ত। আমি তাদের কাছে থেকে বড় হয়েছি। তাই তাদের কথা ফেলে দেওয়া আমার পক্ষে সম্ভব না। এ কারণে এবার নির্বাচনে অংশ নেব না।’

নির্বাচনে অংশ না নিলেও শিল্পীদের সেবা করা যায় উল্লেখ করে এই নায়ক বলেন, একাধিকবার দায়িত্বে থেকে শিল্পীদের সেবা করেছি। আমি মনে করি, শিল্পী বা সাধারণ মানুষের পাশে থাকতে হলে চেয়ার বা পদবী বড় বিষয় নয়। শিল্পীদের জন্য যে কোনো সময় যে কোনো প্রয়োজনে পাশে থাকবো।

এবারের নির্বাচনে কাদের প্রতি সমর্থন থাকবে সেটা জানিয়েছেন জায়েদ খান। এই অভিনেতা বলেন, নির্বাচনে ডিপজল ভাই ও মিশা ভাই প্যানেল দিচ্ছেন। তারা যদি পাশ করেন তাহলে তাদের পাশে থেকে কাজ করবো। 

সবশেষ জায়েদ খান বলেন, ‘দেখতে দেখতে দুই বছর কেটে যাবে। আমার বোন বলেনি সারাজীবন নির্বাচন করবে না। সে বলেছে, এবারের মতো শিল্পী সমিতির নির্বাচন করো না। তার কথা আমি রাখবো।’

উল্লেখ্য, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে ১৯ এপ্রিল (শুক্রবার)। যেখানে কয়েকটি প্যানেল থেকে লড়বেন অভিনয়শিল্পীরা। 

Most Popular

Recent Comments