Monday, September 27, 2021
Home বিনোদন ভারতের দক্ষিণী সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা

ভারতের দক্ষিণী সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা

আ.জা. বিনোদন:

ভারতের দক্ষিণী সিনেমার তারকাদের নিয়ে ভক্তদের মাঝে আগ্রহের শেষ নেই। কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত, কমল হাসান থেকে শুরু করে হালের জনপ্রিয় নায়ক প্রভাসকে নিয়ে ভক্তদের মাঝে নানা উন্মাদনা লক্ষ্য করা যায়। এ ছাড়া সিনেমায় এই অভিনেতারা কত পারিশ্রমিক পান তা নিয়েও অনেকের কৌতূহল রয়েছে। ভারতের দক্ষিণী সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ১০ অভিনেতাকে নিয়ে এই প্রতিবেদন।

রজনীকান্ত: তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। তাকে নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই। এই অভিনেতা বর্তমানে প্রতি সিনেমায় ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। ‘দরবার’ সিনেমায় এই পরিমাণ পারিশ্রমিক নিয়েছিলেন তিনি।

প্রভাস: তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর রাতারাতি তারকাখ্যাতি পেয়েছেন। ভারতের পাশাপাশি বিশ্বের অন্য দেশেও তার অনেক ভক্ত রয়েছে। তার পরবর্তী সিনেমা ‘আদিপুরুষ’। জানা গেছে, এটির জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস।

থালাপতি বিজয়: ‘মেরসা ‘, ‘সরকার’, ‘বিগিল’সহ অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন থালাপতি বিজয়। প্রতি সিনেমায় ৮০ কোটি রুপি পারিশ্রমিক নেন তিনি।
মহেশ বাবু: ‘প্রিন্স অব টলিউড’খ্যাত জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। সম্প্রতি ‘ভারত আনে নেনু’, ‘মহর্শী’, ‘সারিলেরু নীকুবারু’র মতো জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। তার পরবর্তী সিনেমা ‘সরকারু বারি পাতা’। শোনা যাচ্ছে, এতে অভিনয়ের জন্য ৮০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন মহেশ।

পবন কল্যাণ: তেলেগু ইন্ডাস্ট্রির ‘পাওয়ার স্টার’ পবন কল্যাণ। সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া দক্ষিণী অভিনেতার মধ্যে একজন তিনি। প্রতি সিনেমায় ৫০ কোটি রুপি পারিশ্রমিক নেন পবন কল্যাণ।

আল্লু অর্জুন: ‘স্টাইলিশ স্টার’ হিসেবে পরিচিত অভিনেতা আল্লু অর্জুন। তেলেগু ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আলা বৈকণ্ঠপুরামুলো’। সিনেমাটি দর্শকের প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও বেশ কয়েকটি রেকর্ড গড়েছে। এই সিনেমার জন্য ২৫ কোটি রুপি ও সিনেমার ৪০ শতাংশ লভ্যাংশ পারিশ্রমিক হিসেবে নিয়েছেন আল্লু অর্জুন।

কমল হাসান: দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেতা কমল হাসান। তার পরবর্তী সিনেমা ‘ইন্ডিয়ান টু’। এতে অভিনয়ের জন্য ২৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন তিনি।
রাম চরণ: জনপ্রিয় তেলেগু অভিনেতা রাম চরণের পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। এটি পরিচালনা করছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এসএস রাজামৌলি। এই সিনেমার জন্য ২৫ কোটি রুপি পারশ্রমিক নিচ্ছেন রাম চরণ।

জুনিয়র এনটিআর: ‘জয় লাভা কুসা’, ‘আরিবিন্দা সামেতা’র জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন জুনিয়র এনটিআর। এই অভিনেতাও ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন। সিনেমাটির জন্যও তিনি ২৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন।

মোহনলাল: মালায়ালাম সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা মোহনলাল। অভিনয় দক্ষতা দিয়ে ভারতীয় সিনেমা অঙ্গনে বিশেষ জায়গা করে নিয়েছেন। মালায়ালাম ইন্ডাস্ট্রিতে প্রতি সিনেমার জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক নেন এই অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

ট্রেনে ছিনতাই-খুনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

আ.জা. ডেক্স: ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী কমিউটার ট্রেনে ছিনতাই ও দুই খুনের ঘটনায় রেলওয়ে থানায় মামলা হয়েছে।...

জাতিসংঘে ভাষণ: করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ছয়টি প্রস্তাব

আ.জা. ডেক্স: করোনাভাইরাসকে অভিন্ন শত্রু উল্লেখ করে তা মোকাবিলায় ছয়টি প্রস্তাব তুলে ধরে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনের...

রাজনীতিবিদরা এখন দেশ চালাচ্ছেন না: ফখরুল

আ.জা. ডেক্স: রাজনীতিবিদরা এখন দেশ পরিচালনা করছেন না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি...

জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণ বিশ্বের যুগান্তকারী ঘটনা: বিএসএমএমইউ উপাচার্য

আ.জা. ডেক্স: জাতিসংঘে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলায় দেওয়া ভাষণকে বিশ্বের বুকে এক যুগান্তকারী ঘটনা বলে উল্লেখ করেছেন...

Recent Comments