Monday, March 4, 2024
Homeবিনোদনভুল খানকে বিয়ে করেছ– কারিনাকে কেন এ কথা বলেছিলেন সালমান?

ভুল খানকে বিয়ে করেছ– কারিনাকে কেন এ কথা বলেছিলেন সালমান?

কারিনা কাপুর ও সালমান খান জুটির  ‘বজরঙ্গী ভাইজান’ মুক্তি পায় ২০১৫ সালে। ব্যাবসায়িক সাফল্যের নিরিখে হিন্দি সিনেমার ইতিহাসে নজির গড়ে সেই ছবি। প্রায় ৩০০ কোটি টাকার ব্যবসা করে এটি। এর আগে সালমানের ‘দবং ২’ ছবিতে একটি আইটেম ডান্স করেছিলেন কারিনা। শুধু তাই নয়, সালমান-কারিনা জুটির ‘বডিগার্ড’ ছবিটিও বক্স অফিসে হিট হয়েছিল।

ক্যারিয়ারের চূড়ান্ত সময়ে হঠাৎ ২০১২ সালে সাইফ আলি খানকে বিয়ে করেন বলিউডের বেবো। কারিনা সাইফকে বিয়ে করাতেই কি রুষ্ট হন সালমান? সাইফের সঙ্গে বিয়ের পরই সালমান কারিনাকে বলেছিলেন, ‘ভুল খানকে বিয়ে করে ফেলেছ।’

পর্দায় সালমান-কারিনা জুটি হিট। ব্যক্তিগত জীবনেও সালমানের সঙ্গে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক রয়েছে কারিনার। শুধু সালমান নন, আমির খান ও শাহরুখ খানের সঙ্গেও একাধিক হিট ছবি করেছেন কারিনা। বিয়ের বছরেই সাইফের সঙ্গে জুটি বেঁধে ‘এজেন্ট বিনোদ’ ছবিতে কাজ করেন কারিনা। বাকি তিন খানের সঙ্গে তার ছবি হিট হলেও সাইফের সঙ্গে তার ছবি একেবারেই ফ্লপ করে।

সাইফকে বিয়ের পরের বছর ২০১৩ সালে ‘বিগ বস্ ৬’-এ সালমানের রিয়ালিটি শোয়ে ‘দবং ২’ ছবির ‘ফেভিকল সে’ গানটির প্রচারে এসে সালমানের প্রশ্নের সম্মুখীন হতে হয় কারিনাকে। সালমান অভিনেত্রীকে বলেন, তিনি এ মঞ্চ থেকে সইফকে কিছু বলতে চান কি না? হেসে কারিনা বলেন, ‘হাই সইফ।’ করিনার স্বল্প উত্তর শুনে হতাশ হয়ে সালমান বলেন, ‘তুমি ভুল খানকে বিয়ে করেছ।’ রসিকতা করা সালমানের স্বভাব। মজা করেই কারিনাকে এ কথা বলেছিলেন অভিনেতা।

Most Popular

Recent Comments