Wednesday, February 21, 2024
Homeজাতীয়ভোটের ফল গ্রহণ ও প্রকাশে প্রয়োজনীয় চাহিদা জানাবে কমিটি

ভোটের ফল গ্রহণ ও প্রকাশে প্রয়োজনীয় চাহিদা জানাবে কমিটি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেন্দ্রীয়ভাবে বেসরকারি ফলাফল গ্রহণ ও পরিবেশন কেন্দ্র স্থাপনের বিষয়ে কি কি সেবা গ্রহণের প্রয়োজন হবে তার চাহিদা নির্ধারণ করতে কমিটি গঠন করেছে নির্বাচন কমিশন (ইসি)। এই কমিটিকে আগামী তিন দিনের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশনা দিয়েছে ইসি।
 
গত বৃহস্পতিবার ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথকে সভাপতি করে ১০ সদস্যের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেন্দ্রীয়ভাবে বেসরকারি ফলাফল গ্রহণ ও পরিবেশন কেন্দ্র স্থাপন কমিটি গঠন করেছে ইসি। 

এরপর ইসির অতিরিক্ত সচিব তিনদিনের প্রতিবেদন দিতে চার সদস্যের কমিটি গঠন করেছে। আর এই কমিটিকে আগামীকাল রোববারের মধ্যে প্রতিবেদন দিতে হবে।

ইসির সহকারী সচিব জাকির মাহমুদ এর স্বাক্ষরিত চিঠিতে জানানো হয়, নির্বাচন কমিশন সচিবালয়ের অতিরিক্ত সচিবের সভাপতিত্বে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গত ৯ নভেম্বর বেলা সাড়ে ১১টায় নির্বাচন কমিশন সচিবালয় থেকে কেন্দ্রীয়ভাবে বেসরকারি ফলাফল গ্রহণ ও পরিবেশন কেন্দ্র স্থাপন বিষয়ক একটি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

কমিটির সদস্য যুগ্মসচিব মো. আবদুল বাতেন, সিনিয়র মেনটেইনেন্স ইঞ্জিনিয়ার ফারজানা আখতার, জনসংযোগ পরিচালক মো. শরিফুল আলম এবং সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞাকে তিন দিনের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশনা দিয়েছেন।

Most Popular

Recent Comments