Thursday, April 25, 2024
Homeরাজনীতিভোট চোরেরা  আমার নাম উচ্চারণ করলে  অ্যাকশন নিবো, দ্বাদশ নির্বাচনে    স্বৈরাচারী...

ভোট চোরেরা  আমার নাম উচ্চারণ করলে  অ্যাকশন নিবো, দ্বাদশ নির্বাচনে    স্বৈরাচারী ভোট চোর   তফসিল হয়েছে –  গণতন্ত্রের বন্ধু   এন ইউ আহম্মেদ 

গণতন্ত্রের রাজা,  বিবিএফ পার্টির  ডিজিটাল বীরপারসন  এন ইউ আহম্মেদ বলেন, আমার মতে, গতকাল দ্বাদশ জাতীয় নির্বাচনে তফসিল ঘোষণা করা হয়েছে, ভোট চোর সন্তাসী কুখ্যাত স্বৈরাচারী আত্ম ঘাতক  তফসিল আখ্যায়িত করছি। তফসিল বর্জন করছি।

ভোট চোর নিপাক যাক, জাতীয় নির্বাচন পবিত্র হোক  , জাতীয় নির্বাচন সত্যে মাধ্যমে সাংসদ পার্লামেন্ট গঠন হোক সারা দেশে বিদেশে আন্তর্জাতিক নেতাদের আশা আকাঙ্ক্ষা। কিন্তু ভোট চোরেরা সবার আশা আকাঙ্ক্ষার বিরুদ্ধে কুখ্যাত ভোট চোর তফসিল ঘোষণা করেছেন।

কুখ্যাত জয় বাংলা ভাইয়েরা জয়ী হওয়ার জন্য স্বৈরাচারী তফসিল ঘোষণা হয়েছে, কিন্তু স্বৈরাচারী তফসিল ঘোষণা মানে জয় বাংলা ভাইদের  বিজয় না।

২০১৮ সাল জাতীয় নির্বাচন থেকে শুরু করে  বিগত বছরগুলোতে উপনির্বাচনে বিরামহীন ভাবে ভোট কারচুপি  করে, সংবিধান বহির্ভূত নির্বাচন করা হয়েছে। নির্বাচনে ভোট চুরি করে শাসক আত্ম ঘাতক প্রমাণিত হয়েছে।

 কোথায় কোন সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় নাই সারা দেশে বিদেশে আন্তর্জাতিক নেতাদের জানা আছে,  আমাদের জানা আছে।

ভোট চুরি করে সুষ্ঠু নির্বাচন হয়েছে বলছে  ভোট চোরেরা  কিন্তু সারা দেশে বিদেশে আন্তর্জাতিক ভাবে বলা হয়েছে সুষ্ঠু নির্বাচন হয় নাই, ভোট চুরি করে সংসদ সদস্য হয়েছে।

অতএব   সাংসদ পার্লামেন্ট ভেঙ্গে দিয়ে   ক্ষমতা হস্তান্তর  করে নিরপেক্ষ মূলক তফসিল না হওয়াতে,, অবৈধ স্বৈরাচারী কুখ্যাত  তফসিল ঘোষণা করা হয়েছে।

ভালোবাসার মহানায়ক এন ইউ আহম্মেদ বলেন, বর্তমান সিইসির অধীনে সব উপনির্বাচনে বিরামহীন ভোট চুরি হয়েছে।

তাই বর্তমান সিইসি   দ্বারাতে দ্বাদশ জাতীয় নির্বাচনের

স্বৈরাচারী কুখ্যাত তফসিলে উপনির্বাচনে বিরামহীন  ভোট চুরি হয়েছে।  তখন সিইসি পদত্যাগ করা উচিত ছিলো।সারা দেশে জনগন নিশ্চিত হয়েছে বর্তমান সিইসি অধীনে ভোট চুরি হবে।

স্বৈরাচারী তফসিল ঘোষণার মাধ্যমে উপনির্বাচনেও  ভোট চোর রাজনীতি দলের অধীনে নির্বাচন বয়কট করা হয়েছে জানেন।

ভবিষ্যতে  ভোট চোর রাজনৈতিক দল গুলো কে  দেশে বিদেশে আন্তর্জাতিক ভাবে নিষিদ্ধ হবে। বর্তমান শাসক আত্মঘাতক।

ভালোবাসার পতাকা রাজা এন ইউ আহম্মেদ বলেন,  তফসিল ঘোষণা জনগনের ভোটাধিকার হনন করার ভোট চোর সন্তাসী কুখ্যাত স্বৈরাচারী  তফসিল হয়েছে  বিগত উপনির্বাচনে  বিরামহীন ভোট চুরি হয়েছে।

 সুষ্ঠু নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন তফসিল ছাড়া দ্বাদশ জাতীয় নির্বাচন তফসিল ভোটাধিকার এর পক্ষে হবে না।

গণতন্ত্রের বন্ধু এন ইউ আহম্মেদ বলেন,

বিগত বছরগুলোতে  উপনির্বাচনে জয় বাংলা ভাইয়েরা যেভাবে নেশা খোর মতো সিল মেরেছে, বিভিন্ন হামলা আক্রমণ করেছে।  এতে সারা দেশে জয় বাংলারা, বাংলা ভাই হয়েছে, নয়ন ভন্ড হয়েছে।  ভোট চোর ঘটনা থেকে শুরু করে বিগত বছরগুলোতে হামলা সন্তাসী আক্রমণ ঘটনা জয় বাংলা ভাইয়েরা নেশা খোর হয়েছে।।সারা দেশে বিদেশে আন্তর্জাতিক নেতাদের জানা হয়েছে,

 জয় বাংলারা বর্তমান আসল বাংলা ভাই, মিন্নী, নয়ন ভন্ড, কুখ্যাত সন্তাসী এরশাদ শিকদার প্রমাণিত হয়েছে।  নেশাখোর পোলাপানদের কে দিয়ে নির্বাচনে ভোট চুরি করে থাকে। বিরুদ্ধীদের হরতাল অবরোধে  সময়ে  নেশাখোর দের কে দিয়ে আগুন সন্তাসী হত্যা করায়ে থাকে বর্তমান ভোট চোর কথিত শাসক। ভোর চোরেরা বিগত বছরগুলোতে সন্তাসী নেশা খোর দের কে  লালন পালন করতে আসছে।

গণতন্ত্রের ডিসপ্লে এন ইউ আহম্মেদ বলেন, বর্তমান শাসক দের অধীনে জাতীয় এবং উপনির্বাচনে   চুরি ঘটনাতে সারা দেশে সচেতন যুব সমাজ, ছাত্র শিক্ষার্থী  এবং তরুণ প্রজন্মের মধ্যে ইতিহাস সংস্কৃতি ধারণা তৈরি হয়েছে,

 বর্তমান শাসকদের  সারা দেশে কোথায় সৎ নেতা নেই, সৎ রাজনৈতিক কর্মী  নয়  নিশ্চিত প্রমাণিত হয়েছে। বর্তমান শাসক দের সঙ্গে এবং বর্তমান ক্ষমতাবান  রাজনৈতিক দল ও নেতাদের সঙ্গে কোন প্রকৃত কল্যাণ কর  কোন সচেতন মানুষ সু সম্পর্ক গড়ে তোলা উচিত না।

 সকল তরুণ প্রজন্মের  আমাদের সুন্দর ভবিষ্যতে স্বার্থে বর্তমান  ভোট চোর কথিত ভূয়া এমপি মন্ত্রী এবং শাসকের রাজনীতি দল কে বয়কট করছি।

ভোট চোরেরা   আমার নাম উচ্চারণ করলে,  ভোট চোর কুখ্যাত সন্তাসী  জয় বাংলা  ভাইদের   বিরুদ্ধে চিরতরে  অ্যাকশন নেওয়া হবে,নির্বাচনী তফসিল স্বৈরাচারী  হয়েছে ।

দ্বাদশ জাতীয় নির্বাচনে  কুখ্যাত তফসিল ঘোষণাটি  ভোট চোর সন্তাসীরা সারা দেশে সুষ্ঠু নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন পক্ষের লোকজন বিরুদ্ধে  ভোট চুরি,   গুম খুন হত্যা, সংঘাত করার লক্ষ্য উদ্দেশ্য হয়েছে।

Most Popular

Recent Comments