Friday, January 27, 2023
Homeবিনোদনমাইকেল জ্যাকসনের সাবেক স্ত্রী ও গায়িকা প্রিসলির মৃত্যু

মাইকেল জ্যাকসনের সাবেক স্ত্রী ও গায়িকা প্রিসলির মৃত্যু

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মাইকেল জ্যাকসনের সাবেক স্ত্রী গায়িকা লিসা মেরি প্রিসলি মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। 

স্থানীয় সময় বৃহস্পতিবার (১২ জানুয়ারি) যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

লিসা মেরি প্রিসলি আরেকটি পরিচয় হলো তিনি গায়িকা প্রিসিলা প্রিসলির মেয়ে। একটি বিবৃতিতে তার মা প্রিসিলা প্রিসলি জানিয়েছেন, ভারাক্রান্ত হৃদয়ের সঙ্গে আমাকে এই বেদনাদায়ক সংবাদটি জানাতে হবে যে আমার সুন্দরী মেয়ে লিসা মেরি আমাদের ছেড়ে চলে গিয়েছে।

জানা গেছে, লস অ্যাঞ্জেলেসের বাড়িতে কার্ডিয়াক অ্যারেস্টের শিকার হন লিসা মেরি প্রিসলি। তারপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

চলতি সপ্তাহেই বেভারলি হিলস-এ অনুষ্ঠিত গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ডে অংশগ্রহণ করেছিলেন লিসা মেরি প্রিসলি। যেখানে অভিনেতা অস্টিন বাটলার ‘এলভিস’ ছবিতে তার বাবার চরিত্রে অভিনয় করার জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন। বাটলার সেখানে নিজের বক্তৃতায় লিসা ও তার মা প্রিসিলাকে ধন্যবাদও জানিয়েছিলেন। 

১৯৬৮ সালের ১ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের টেনেসিতে জন্মগ্রহণ করেন লিসা মেরি প্রিসলি। ২০০৩ সালে অ্যালবাম ‘টু হুম ইট মে কনসার্ন’ দিয়ে নিজের সংগীত জীবন শুরু করেন তিনি। এরপর ২০০৫ সালে এসেছিল ‘নাউ হোয়াট’। আর দুটোই বিলবোর্ড ২০০ অ্যালবাম চার্টের শীর্ষ ১০-এ নিজের জায়গা করে নিয়েছিল। তার তৃতীয় অ্যালবাম, ‘স্টর্ম অ্যান্ড গ্রেস’ ২০১২ সালে প্রকাশিত হয়।

১৯৯৪ সালে পপ তারকা মাইকেল জ্যাকসনকে বিয়ে করেন লিসা মেরি প্রিসলি। ১৯৯৬ সালে জ্যাকসনের সঙ্গে তার ডিভোর্স হয়। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments