Friday, January 27, 2023
Homeঅপরাধমাদক ভাগাভাগি নিয়ে সংঘর্ষে প্রাণ গেল যুবকের

মাদক ভাগাভাগি নিয়ে সংঘর্ষে প্রাণ গেল যুবকের

কুমিল্লায় মাদক ভাগাভাগি নিয়ে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে মাহবুব হোসেন মান্না (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (২ জানুয়ারি) দিবাগত রাতে কুমিল্লা নগরীর মোগলটুলী পুরাতন চৌধুরী পাড়া রায়হান কমিশনার গলি এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে মান্নাকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত মান্না নগরীর গাংচর চৌধুরী পাড়া এলাকার আব্দুল কাদিরের ছেলে। মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে  বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হাসান।

কামরান হাসান বলেন, নিহত মান্না একজন চিহ্নিত মাদকব্যবসায়ী। তার নামে মাদকসহ ৪টি মামলা রয়েছে। সোমবার রাতে মাদক নিয়ে তাদের ৪-৫ জনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সংঘর্ষ বাঁধে। এ সময় ছুরিকাঘাতে মান্না, জহির এবং অনিক নামের তিন মাদকব্যবসায়ী আহত হন। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে মান্নার অবস্থার বেগতিক দেখে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। আহত জহির এবং অনিকের নামেও একাধিক মামলা রয়েছে। 

তিনি আরও বলেন, এ ঘটনায় অভিযান চালিয়ে ২ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। নিহত মান্নার পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে। আটককৃতদের সংশ্লিষ্টতা পেলে গ্রেপ্তার দেখানো হবে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments