Friday, February 3, 2023
Homeজামালপুরমাদারগঞ্জে অসহায় বিধবা বৃদ্ধার পাশে শুভসংঘ

মাদারগঞ্জে অসহায় বিধবা বৃদ্ধার পাশে শুভসংঘ

মাদারগঞ্জ সংবাদদাতা: জামালপুরের মাদারগঞ্জ উপজেলা শুভসংঘের খাদ্য সহায়তা পেলেন আনোয়ারা বেগম নামে এক আশি বছরের বৃদ্ধা। স্বামী ও সস্তান না থাকায় অসহায় এ বৃদ্ধা করুণ অবস্থায় দিনাতিপাত করছিলেন। বিষয়টি জানতে পেরেই খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয় শুভসংঘের বন্ধুরা। রোববার দুপুরে উপজেলার চরপাকেরদহ ইউনিয়নের চরনগর এলাকায় ওই বৃদ্ধাকে খাদ্য সহায়তা প্রদান করা হয়।
বৃদ্ধা আনোয়ারার হাতে ১০দিনের খাদ্য সামগ্রী তুলে দেন- শুভসংঘের সভাপতি খাদেমুল ইসলাম আবেদ, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, সমাজসেবক আজাহারুল ইসলাম, শুভসংঘের কর্ম ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক আল আমিন জনি প্রমূখ। সহায়তা মধ্যে ছিল চাল, ডাল, তেল, লবণ, আলু, পেঁয়াজ, রসুন।
খাদ্য সহায়তা পেয়ে বৃদ্ধা আনোয়ারা বেগম বলেন, আমার স্বামী মারা গেছে অনেক দিন আগে। একটা মেয়ে ছিল সেও মারা গেছে। আমার থাকার কোন জায়গা-জমি কিছুই নেই। অন্যের বাসাবাড়িতে থেকে কাজ করে খাই। এখন ঠিকমতো চলবের পায় না, খাইতে পারি না। শীতে মধ্যে খাবার গুলো পেয়ে আমার অন্তর ভরে গেছে। আপনারা আমাকে খাবার দিলেন, আল্লাহ আপনাদের ভালো করুক।
আজাহারুল ইসলাম বলেন, কালের কন্ঠ শুভসংঘের কার্যক্রম আমার খুব ভালো লেগেছে। অসহায় মানুষের জন্য তাদের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানাই। আশা করি, এই কার্যক্রম অব্যাহত থাকবে।
শুভসংঘের বন্ধুরা জানান, কালের কন্ঠ শুভসংঘ সব সময় অসহায়, দরিদ্র মানুষের পাশে দাঁড়ায়। এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments