Tuesday, April 23, 2024
Homeজামালপুরমাদারগঞ্জে বিদেশে যাবেন বলে বাড়ি থেকে বের হওয়ার ছয় মাস পর প্রবাসীর...

মাদারগঞ্জে বিদেশে যাবেন বলে বাড়ি থেকে বের হওয়ার ছয় মাস পর প্রবাসীর মরদেহ উদ্ধার

আসমাউল আসিফ : জামালপুরের মাদারগঞ্জে হক মিয়া হক্কু (৪৫) নামে এক প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার গুনারিতলা ইউনিয়নের সিংদহ গ্রামের চিড়াভিজা বিল এলাকা থেকে ওই ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহত হক মিয়া হক্কু একই গ্রামের মৃত আব্দুল আওয়ালের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে সিংদহ গ্রামের চিড়াভিজা বিলের আবাদি জমির পাশের একটি গাছে হক মিয়ার মরদেহ ঝুলতে দেখে এলাকাবাসী। পরে স্থানীয়রা মাদারগঞ্জ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। নিহতের স্ত্রী জুলেখা বেগম জানান, তার স্বামী ৭ বছর সৌদি আরব ছিলেন। এক বছর আগে তিনি দেশে ফিরেন এবং গত ছয় মাস আগে আবারও বিদেশ যাওয়ার কথা বলে বাড়ি থেকে চলে যান। এই ছয় মাসের মধ্যে তার সাথে কোন যোগাযোগ হয়নি। হঠাৎ আজ বৃহস্পতিবার সকালে তার লাশ পাওয়া যায়। তিনি আরও জানান, তার স্বামী ঋণগ্রস্থ ছিলেন।
মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ জামালপুর মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন নেই, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

Most Popular

Recent Comments