Saturday, February 4, 2023
Homeজামালপুরমাদারগঞ্জে বিপুল পরিমান হেরোইনসহ মাদক কারবারি আটক

মাদারগঞ্জে বিপুল পরিমান হেরোইনসহ মাদক কারবারি আটক

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার শ্যামগঞ্জ কারিবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ১০২ গ্রাম মরণঘাতি হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ জামালপুর। 

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা ১৭:২০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল জামালপুর জেলার মাদারগঞ্জ থানাধীন শ্যামগঞ্জ কালিবাড়ী মৌজাস্থ হাজী সুপার মার্কেট এর তসলিম ফ্যাশন হাউজের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিপুল পরিমান হেরোইনসহ ০১ জন মাদক ব্যাবসায়ী আটক করে। গ্রেফতারকৃত আসামী মোঃ বখতিয়ার হোসেন (৪০), পিতা-মোঃ আঃ রশিদ, সাং-লোটাবর, থানা-মাদারগঞ্জ, জেলা-জামালপুর এবং উক্ত আসামীর নিকট হইতে ১০২ গ্রাম কথিত মাদকদ্রব্য হেরোইন, মাদক বিক্রিত নগদ অর্থ ১৬,০০/- টাকা এবং ০১ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করে। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক অবৈধ বাজার মূল্য = ১০,২০,০০০/- (দশ লক্ষ বিশ হাজার)টাকা।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ জামালপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 

উক্ত বিষয়ে ধৃত আসামী বিরুদ্ধে মাদারগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments