Monday, June 24, 2024
Homeরাজনীতিমাফিয়াতান্ত্রিক ভূত তাড়াতে ভোট দানে বিরত থাকুন : আতাউর

মাফিয়াতান্ত্রিক ভূত তাড়াতে ভোট দানে বিরত থাকুন : আতাউর

জামায়াতে ইসলামী ঢাকা মহানগর উত্তরের কর্মপরিষদ সদস্য ও প্রচার-মিডিয়া সম্পাদক মু. আতাউর রহমান সরকার বলেছেন, সরকার দেশের গণতন্ত্র ও নির্বাচন ব্যবস্থাকে নির্বাসনে পাঠিয়ে দেশকে এক স্বৈরতান্ত্রিক এবং মাফিয়া রাষ্ট্রে পরিণত করেছে। মাফিয়াতন্ত্রের ভূত তাড়াতে হলে সবাইকে ভোট দানে বিরত থাকতে হবে।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে রাজধানীর পূর্ব তেজতুরী বাজারে লিফলেট বিতরণ ও গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

আতাউর রহমান সরকার বলেন, সরকার জনগণের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়ে নিজেদের অবৈধ রাজনৈতিক উচ্চাভিলাষ চরিতার্থ করতে চায়।

তিনি ৭ জানুয়ারির কথিত নির্বাচনে ভোট বর্জনকে গণআন্দোলনে রূপ দেওয়ার আহবান জানান। অন্যথায় মাফিয়াতান্ত্রিক ভূত জনগণের ঘাড়ে আবারো চেপে বসবে।

জামায়াতের এই নেতা বলেন, সরকারের লাগামহীন ক্ষমতালিপ্সা দেশ-জাতিসত্তা, স্বাধীনতা-সার্বভৌমত্ব ও গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধকে মারাত্মক হুমকির মুখে ঠেলে দিয়েছে। সাংবিধানিক প্রতিষ্ঠান নির্বাচন কমিশনকে দলীয় কার্যালয়ে পরিণত করা হয়েছে। প্রধান নির্বাচন কমিশনারসহ সব নির্বাচন কমিশনাররা সরকারি এজেন্ডা বাস্তবায়নে তৎপর রয়েছেন। দলবাজির কারণে বর্তমান কমিশন ইতোমধ্যেই জনগণের কাছে গ্রহণযোগ্যতা হারিয়েছে।

সকালে রাজধানীর কারওয়ান বাজার, হাতিরঝিলের নয়াটোলাসহ কেন্দ্র ঘোষিত কর্মসূচি বাস্তবায়নে ঢাকা মহানগর উত্তরের ৬৭ এলাকার পাড়া-মহল্লায়, হাট-বাজারে, কারখানায় গণসংযোগ এবং বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে ৬ লাখ লিফলেট বিতরণ কার্যক্রম সম্পন্ন করেছর জামায়াতে ইসলামী। এ কার্যক্রম করতে গিয়ে জামায়াতের এ পর্যন্ত ৮ জন গ্রেপ্তার হয়েছেন।

জেইউ/এমএ

Most Popular

Recent Comments