Monday, April 22, 2024
Homeবিনোদনমুখ খুললেন অক্ষয়

মুখ খুললেন অক্ষয়

একসময় অক্ষয় মানেই বলিউড বক্স অফিস একেবারে হাতের মুঠোয়। বলিউডের খিলাড়ি কুমারের ছবি মুক্তি পেলেই কোটি টাকার ক্লাবে। তবে করোনার পর যেন অক্ষয়ের ভাগ্যে শনিরদশা। নানা ভূমিকায় পর্দায় এলেও, দর্শকরা কিন্তু পাত্তা দিচ্ছেন না অক্ষয়কে। যা জলজ্যান্ত প্রমাণ ‘বেলবটম’, ‘রামসেতু’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’, ‘মিশম রানিগঞ্জ’। 

একমাত্র ‘ও মাই গড ২’ যা একটু ব্যবসা করেছিল। পরপর ফ্লপ দেওয়ায় অক্ষয়কে নেটিজেনরা মাঝে মধ্যে বাজে কথা বলতে থাকেন। তার ওপর গেরুয়া শিবিরের দিকে অক্ষয় ঝুঁকে থাকায়, কটাক্ষের ধরন হয় আর তীব্র। আর এবার সেই কটাক্ষেই মুখ খুললেন অক্ষয়।

সম্প্রতি মুম্বাইয়ে নতুন ছবি ‘বড়ে মিঞা, ছোটে মিঞা’র প্রচারে অক্ষয় জানালেন, আমি যে ছবিগুলো করেছি, কোনোটা সফল হয়েছে, কোনোটা হয়নি। ব্যর্থতা আমার কাছে নতুন নয়। ক্যারিয়ারের একটা সময় আমার একটানা ১৬টি ছবি ফ্লপ করেছিল। কিন্তু আমি তার পরেও কাজ করতেই থেকেছি। আগামী দিনেও কাজ করতেই থাকব। সঙ্গে অক্ষয় আরও বলেন, বড়ে মিঞা, ছোটে মিঞা ছবিতে আমরা সবাই খুবই পরিশ্রম করেছি। আশা করি এই পরিশ্রমের ফল পাব।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নায়িকা হিসেবে ছিলেন রাবিনা ট্যান্ডন এবং রামিয়া কৃষ্ণণ। নয়ের দশকের সে ছবি ছিল আউট অ্যান্ড আউট কমেডি। তবে অক্ষয় ও টাইগারের এই ছবির ঝলক দেখে মনে হচ্ছে, এতে ভরপুর অ্যাকশন থাকছে।

জানা গেছে, নতুন এই ছবি মোটেই পুরোনো ছবির রিমেক নয়। ডেভিড ধাওয়ানের পুরোনো ছবি থেকেই শুধু নাম ধরা করা হয়েছে। গল্পও একেবারে থাকবে নতুন। ছবিটির প্রযোজনা করবেন বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি ও দীপশিখা ভাগনানি। ঈদে মুক্তি পাবে এই ছবি।

সূত্র : সংবাদ প্রতিদিন

Most Popular

Recent Comments