Saturday, September 26, 2020
Home জামালপুর মেলান্দহে আমান হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

মেলান্দহে আমান হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

মোহাম্মদ আলী:

নিরীহ, নিরপরাধ, কিশোর, আমান উল্লাহ আমানকে শ্বাসরোধ করে হত্যাকারী আত্মস্বীকৃত খুনী দাখিল ও তার সঙ্গীদের ফাঁসির দাবিতে মানব বন্ধন করেছেন নিহত আমানের স্বজন এবং এলাকার স্বর্বস্তরের জনগণ। মঙ্গলবার, মেলান্দহের দুরমুঠ ফুলতলা মোড়ে অনুষ্ঠিত মানব বন্ধনে অংশ নেন শত শত মানুষ।
এদিন মানব বন্ধনে অংশ নিয়ে বক্তব্য রাখেন, দুরমুঠ ইউপি চেয়ারম্যান. সৈয়দ খালেকুজ্জামান জুবেরী, স্থানীয় ইউপি সদস্য শাহীন, নিহতের মামা ফারুক আহম্মদ, যুব লীগ নেতা. সুমন,মুকুল খান, আঃ জলিল, করিম খান, ঠান্ডা মুন্সি প্রমূখ।

বক্তরা বলেন, হত্যাকান্ডের বিবরণ বা আলামত বলে এ খুন কারও পক্ষে একা করা সম্ভব নয়। এর সাথে আত্মস্বীকৃত খুনী দাখিলের ছাড়াও তার পরিবারের লোকজন ও সংঘবদ্ধচক্র জড়ীত থাকতে পারে। তাদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূল শাস্তি দাবি জানানো হয় আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর প্রতি।
উল্লেখ্য যে, জেলার মাদারগঞ্জ উপজেলার ভেলামারি গ্রামের মালেশিয়া প্রবাসী বিল্লাল হোসেনের ছেলে আমান উল্লাহ ভেলামারি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। গেল কোরবানীর ঈদে সে মায়ের সাথে নানা বাড়ি দুরমুঠের সরুলিয়া গ্রামে বেড়াতে আসে। বেড়াতে এসে সে গত ১৫ অগাষ্ট হঠাৎ করে নিখোঁজ হয়। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তাকে পাওয় যায় না। ঘটনার কয়েক দিন পর মেলান্দহ থানায় একটি সাধারণ ডায়রী করেন আমানের মা আলপনা বেগম।

এরই ঘটনা প্রবাহে গত শনিবার সন্ধ্যায়, আমানের নানা বাড়ীর কাজের বুয়ার ছেলে দাখিল (২৪) মেলান্দহ আত্মসমর্পণ করে আমানকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে স্বীকারোক্তি দেয়। তার দেওয়া স্বীকারোক্তির ভীত্তিতে ওইদিন রাতেই পুলিশ সরুলিয়া মিয়া মসজিদের সেফটি ট্যাঙ্কি থেকে আমানের গলিত লাশ উদ্ধার করে। পরের দিন ময়না তদন্তের পর আমানকে তার গ্রামে বাড়ি ভেলামারিতে সমাহিত করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

নিজের খেলায় চমকে গেছেন ডি ভিলিয়ার্স নিজেই

আ.জা. স্পোর্টস: এবি ডি ভিলিয়ার্সের ব্যাটে ঝড় ওঠা তো ক্রিকেটের সবচেয়ে নিয়মিত দৃশ্যগুলোর একটি। কিন্তু ৮ মাসের বিরতি...

ইতিহাসের পাতায় আফ্রিদি

আ.জা. স্পোর্টস: ইংল্যান্ডের ভাইটালিটি ব্লাস্ট টি-২০তে বল হাতে দুর্দান্ত এক স্পেল করলেন পাকিস্তানের পেসার শাহিন শাহ আফ্রিদি। মিডলসেক্সের...

মাত্র ১০ দিনে করোনা জয় করলেন ১০৬ বছরের বৃদ্ধা

আ.জা. আন্তর্জাতিক: মহামারি করোনাভাইরাসকে হারিয়ে মাত্র ১০ দিনে সুস্থ হয়ে উঠেছেন ভারতের মহারাষ্ট্রের ১০৬ বছরের বৃদ্ধা। রোববার সুস্থ...

নিজের সব সম্পদ দান করে দিলেন এই ধনকুবের

আ.জা. আন্তর্জাতিক: স্বপ্ন পূরণ করলেন এক ধনকুবের। নিজের অর্জিত সম্পদ দান করাই ছিল তার বহুদিনের স্বপ্ন। কয়েকশ' কোটি...

Recent Comments