Wednesday, June 29, 2022
Homeজামালপুরমেলান্দহে ঘর পাচ্ছে গৃহহীন আরও ১৮০পরিবার

মেলান্দহে ঘর পাচ্ছে গৃহহীন আরও ১৮০পরিবার

নিজস্ব প্রতিনিধি:

জামালপুরের মেলান্দহে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর প্রথম পর্যায়ে ২৪০ প্রদানের পর দ্বিতীয় পর্যায়ে আরো ১৮০টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার জমি ও গৃহ প্রদান করা হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম।
আগামীকাল ২০জুন রোববার সকালে আশ্রয়ণ প্রকল্পের দ্বিতীয় পর্যায়ে (আশ্রয়ণ-২) গৃহহীনকে ঘর প্রদানের এই কর্মসূচি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের ন্যায় মেলান্দহ উপজেলায় নির্মিত ঘর ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করবেন।
জানা গেছে, মুজিববর্ষের উপহার হিসেবে বিনামূল্যে দুই শতক জমিসহ সেমি পাকা ঘরগুলি উপজেলা নির্বাহী অফিসার মো.সফিকুল ইসলাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.সিরাজুল ইসলাম সহ উপজেলা প্রশাসনের সঠিক তদারকিকে ইতোমধ্যে নির্মিত ঘরগুলি হস্তান্তরের জন্য প্রস্তুত করা হয়েছে। প্রতিটি ঘর নির্মাণের ব্যায় ধরা হয়েছে ১লক্ষ ৯১হাজার টাকা।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম জানান, মেলান্দহ উপজেলার ২য় পর্যায়ে নির্মানাধীন ঘরের মধ্যে ১০০টি ঘরের কাজ সমাপ্ত হয়েছে। ৮০টির মতো নিচু এলাকা ঘরের ভিটি উচুকরণ বরাদ্ধ টাকা পরে আসায় কাজ চলমান রয়েছে। আগামীকাল ২০জুন উপকারভোগীদের মধ্যে ১৮০টি ঘরেরই দলিল হস্তান্তর করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments