Thursday, February 22, 2024
Homeজামালপুরমেলান্দহে নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা

মেলান্দহে নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা

আব্দুল হাই : জামালপুর মেলান্দহ উপজেলায় জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট শফিউর রহমান আগমন উপলক্ষে জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ১৭ আগস্ট সকাল ১১ টায় সময় মির্জা আজম আধুনিক অডিটোরিয়াম হলরুমে দ্বিতীয় তলায় উপজেলা প্রশাসনের আয়োজিত পরিচিতি ও মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম মিঞা,র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে নবাগত জেলা প্রশাসক শফিউর রহমান ।
পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্যে রাখেন, জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট (সার্বিক) মোক্তার হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন,মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন, উপজেলা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আবদুল্লাহ আল ফয়সাল, উপজেলা আওয়ামী লীগ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাবেক জেলা কমান্ডার হারুন অর রশীদ, দুরমুট ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেকুজ্জামান জুবরী ও পৌর আওয়ামী লীগ সভাপতি আছাদুল্লাহ ফারাজী ।
এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোহরা সুলতানা জুঁথি, উপজেলার সকল অফিসারবৃন্দ,গণমাধ্যমকর্মীরা, রাজনৈতিক ব্যাক্তি, বীর মুক্তিযোদ্ধা,সুশীল সমাজ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Most Popular

Recent Comments