Saturday, February 4, 2023
Homeজামালপুরমেলান্দহে ২৫০ জন দরিদ্র মানুষ পেল ফাস্ট ফর হাঙ্গার সোসাইটির কম্বল

মেলান্দহে ২৫০ জন দরিদ্র মানুষ পেল ফাস্ট ফর হাঙ্গার সোসাইটির কম্বল

নিজস্ব প্রতিনিধি: ফাস্ট ফর হাঙ্গার সোসাইটির পক্ষ থেকে ১৩ জানুয়ারি বিকেলে জামালপুরের মেলান্দহ উপজেলার কুলিয়া ও শ্যামপুর ইউনিয়নে ২৫০ জন দু:স্থ, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

জামালপুর জেলা শহরের সামাজিক সংগঠন ফাস্ট ফর হাঙ্গার সোসাইটির সভাপতি ও প্রতিষ্ঠাতা আইনজীবী মোহাম্মদ রাফিউল ইসলাম রাফির নির্দেশনায় বার্ষিক শীত বিতরণ কর্মসূচির অংশ হিসেবে ফাস্ট ফর হাঙ্গার সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ খান ও সদস্য জাকির হোসেন দুলাল স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে এসব কম্বল বিতরণ করেন।

১৩ জানুয়ারি বিকেল ৩টায় মেলান্দহ উপজেলার শ্যামপুর ইউনিয়নের শ্যামপুর গাংপাড় এলাকায় দারুল কোরআন মাদরাসা প্রাঙ্গণে স্থানীয় ১৫০ জন দু:স্থ, অসহায় ও দরিদ্র নারী ও পুরুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করেন ফাস্ট ফর হাঙ্গার সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ খান ও সদস্য জাকির হোসেন দুলাল। এ সময় ওই মাদরাসার শিক্ষক হাফেজ মাওলানা মোস্তাফিজুর রহমান, হাফেজ মাওলানা মোজাম্মেল হক ও হাফেজ মাওলানা মিল্লাত হোসেন কম্বল বিতরণ কাজে সহযোগিতা করেন।

পরে বিকেল ৪টার দিকে মেলান্দহ উপজেলার কুলিয়া ইউনিয়নের জাফরশাহী পচাবহলা চৌরাস্তা মোড়ে স্থানীয় ১০০ জন দু:স্থ, অসহায় ও দরিদ্র নারী-পুরুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়। স্থানীয় আব্দুল খালেক মেম্বার ও মো. নাইম হাসানকে সাথে নিয়ে এসব কম্বল বিতরণ করেন ফাস্ট ফর হাঙ্গার সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ খান ও সদস্য জাকির হোসেন দুলাল। দুটি স্থানেই কম্বল পেয়ে খুশি হন দরিদ্র নারী ও পুরুষরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments