Friday, September 29, 2023
Homeখেলাধুলামেসির ‘পর্দার আড়ালের গল্প’ সামনে আনছে অ্যাপল টিভি 

মেসির ‘পর্দার আড়ালের গল্প’ সামনে আনছে অ্যাপল টিভি 

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসির ওপর চার পর্বের তথ্যচিত্রের সিরিজ সম্প্রচারের ঘোষণা দিয়েছে স্ট্রিমিং প্লাটফর্ম অ্যাপল টিভি প্লাস। সম্প্রতি তারা জানায়, গত ডিসেম্বরে কাতারে অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে তিন যুগ পর শিরোপা জেতানো আর্জেন্টাইন এই মহাতারকাকে নিয়ে এই সিরিজে ‘পর্দার আড়ালের অনেক দৃশ্যপট’ তুলে ধরা হবে।

এক বিবৃতিতে অ্যাপল টিভি জানায়, ‘তথ্যচিত্রটিতে নিজের মুখেই আর্জেন্টিনা জাতীয় দলে নিজের অসাধারণ ক্যারিয়ার নিয়ে কথা বলেছেন মেসি। তুলে ধরেছেন বিশ্বকাপ জয়ের নেপথ্যে বিভিন্ন ঘটনাপ্রবাহ।’

স্মাগলার ইন্টারটেইনমেন্টের ব্যানারে তথ্যচিত্রের বেশ কিছু দৃশ্য চিত্রায়িত হয়েছে প্যারিস, কাতার ও আর্জেন্টিনায়। তবে তথ্যচিত্রটি কখন সম্প্রচার করা হবে তার কোনো দিনক্ষণ ঘোষণা করেনি তারা। 

সিরিজটিতে ২০০৫ সালে আর্জেন্টিনা দলে অভিষেক হওয়া মেসির আন্তর্জাতিক ক্যারিয়ারের খুঁটিনাটি সব জানা যাবে। অভিষেক ম্যাচে বদলি হিসেবে খেলতে নামার মাত্র দুই মিনিট পরেই লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছিল মেসিকে। সেই সঙ্গে রয়েছে ২০১৪ বিশ্বকাপের ফাইনালে পরাজিত হওয়া মেসির বিভিন্ন ঘটনাপ্রবাহ।

গত বছর ক্যারিয়ারের পঞ্চম আসরে এসে বিশ্বকাপ ট্রফি গ্রহণের দৃশ্য প্রদর্শনের মাধ্যমে শেষ হবে সাত বারের ব্যালন ডি’অর খেতাব জয়ী কিংবদন্তি ফুটবল তারকাকে নিয়ে গড়া এই তথ্যচিত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments