Saturday, August 13, 2022
Homeখেলাধুলামেসি-এমবাপে আছেন পিএসজির জার্সি উন্মোচনে, নেইমার কোথায়?

মেসি-এমবাপে আছেন পিএসজির জার্সি উন্মোচনে, নেইমার কোথায়?

বার্সেলোনা, রিয়াল মাদ্রিদসহ ইউরোপীয় জায়ান্টরা অনেক দিন আগেই নিজেদের পরের মৌসুমের জার্সি উন্মোচন করে ফেলেছিল। অপেক্ষা ছিল পিএসজির। সেটাও হয়ে গেছে আজ। লিওনেল মেসি, কিলিয়ান এমবাপেদের নিয়ে জার্সি উন্মোচন করেছে দলটি। তবে দলের নতুন মৌসুমের এই জার্সি উন্মোচনে সবাই থাকলেও ছিলেন না নেইমার। তাতে ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ডের দলবদলের গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠছে আরও।

নাইকির জার্সি স্পনসরশিপে এবারের জার্সি প্রকাশ করেছে পিএসজি। এই জার্সিতে কাতার এয়ারওয়েজের পাশাপাশি আছে গোট লেখা স্পনসরও। ক্লাবের চিরচেনা নেভি ব্লু, লাল আর সাদা তিন রঙে এবারের জার্সি বানানো হয়েছে। এই জার্সিতে কাতার এয়ারওয়েজের লোগো স্থান পেয়েছে বুকে, আর গোট নামক পরবর্তী প্রজন্মের লাইফস্টাইল প্ল্যাটফর্মের লোগোর অবস্থান হয়েছে হাতে।


পিএসজির এই জার্সি ক্লাবের ওয়েবসাইট থেকে কিনতে হলে আপনাকে খরচ করতে হবে ৯১৩৩ টাকা। আর ভ্যাপোর ম্যাচ শার্ট ভার্সন কিনতে হলে টাকার অঙ্কটা দাঁড়াবে ১৪০৩০ টাকায়।

আজ বুধবার নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে খেলোয়াড়দের গায়ে পরা জার্সির ছবি প্রকাশ করে পিএসজি নিজেদের জার্সি উন্মোচন করে। নতুন জার্সিতে মেসি এমবাপেদের সঙ্গে আছেন আশরাফ হাকিমি, মার্কো ভেরাত্তিরাও। তবে এই জার্সি উন্মোচনের পোস্টে নেইমারের উপস্থিতি নেই। কেন নেই তা নিয়ে শুরু হয়েছে জল্পনা কল্পনা।

সাবেক বার্সেলোনা তারকা এই মৌসুমেই পিএসজি ছাড়তে পারেন, সে খবর কিছুদিন ধরেই ঘুরছে ইউরোপের বাতাসে। সপ্তাহ দেড়েক আগে এক সাক্ষাৎকারে ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইফি জানিয়েছিলেন, তার দলের এখন বিনয়ী খেলোয়াড় চাই, যে খেলাটার প্রতি নিবেদিত। ফরাসি সংবাদ মাধ্যমের খবর সেটা নেইমারের দিকেই ইঙ্গিত করা ছিল। এর ঠিক পর এবার পিএসজির জার্সি উন্মোচনে নেইমারের না থাকাটা অনেক গুঞ্জনেরই জন্মই দিচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments