Friday, March 31, 2023
Homeজামালপুরযুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে জামালপুরে কম্বল বিতরণ

যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে জামালপুরে কম্বল বিতরণ

নিজস্ব সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে জামালপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে এক হাজার কম্বল বিতরণ করা হয়েছে।
শনিবার যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে বছরব্যাপী নানাবিধ কর্মসূচির অংশ হিসেবে এবং জামালপুর জেলা যুবলীগের আয়োজনে বিকেলে বকুলতলাস্থ দলীয় কার্যালয়ে এ কম্বল বিতরণ করা হয়।
সুবর্ণজয়ন্তী জাতীয় উদযাপন কমিটির সদস্য সচিব ও আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পালের সভাপতিত্বে ও ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন
আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ এনামুল হক খান, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, উপ-ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলতাব হোসেন, সদস্য শেখ রাসেল, ব্যারিস্টার এস এম সাইফুল্লাহ রহমান, জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদ সহ দলের অন্যান্য নেত্রীবৃন্দ।
এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সহ-সম্পাদক মির্জা নাসিউল আলম শুভ্র, সদস্য অ্যাডভোকেট জাকিউল করিম ইমরান প্রমুখ।
এ কম্বল বিতরণ অনুষ্ঠানে ১ হাজার শীতার্ত মানুষের মাঝে প্রত্যেককে একটি করে কম্বল বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments