Tuesday, April 23, 2024
Homeখেলাধুলাযে কারণে অন্য লিগ রেখে বিপিএলে নাজিবুল্লাহ

যে কারণে অন্য লিগ রেখে বিপিএলে নাজিবুল্লাহ

এবারের বিপিএলে বেশ আশা জাগানিয়া শুরু পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এখন পর্যন্ত ৬ ম্যাচ খেলে ৪ জয় তুলে নিয়েছে তারা। দলের প্রায় সকলেই আছেন ফর্মে। তবে বন্দরনগরীর দলটি বিশেষভাবে আলোচনায় এসেছে তাদের ব্যাটিং নৈপুণ্যের জন্য। দলের লোয়ার মিডল অর্ডারে ব্যাট করা নাজিবউল্লাহ জাদরান এবারের বিপিএলেই অন্যতম বড় ভরসার নাম।

সিলেট পর্ব শেষে সেরা দশ ব্যাটারের সংক্ষিপ্ত তালিকায় আছেন নাজিবউল্লাহ জাদরান। তবে অবাক করা ব্যাপার, এই আফগান তারকার কথা ছিল দুবাইয়ের আইএল টি-টোয়েন্টি খেলার। সেটা বাদ দিয়েই এসেছেন বাংলাদেশে। আর এর কারণটাও।


আজ রোববার মিরপুরে গণমাধ্যমে নাজিবুল্লাহ বলেন, ‘আমি আইএল টি-টোয়েন্টি বাদ দিয়ে এখানে খেলতে এসেছি। কারণ আমার লক্ষ্য হচ্ছে…আমরা বিশ্বকাপ খেলতে যাব। এখানকার উইকেটের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের উইকেটের মিল আছে। এজন্য আমি আমিরাতে না গিয়ে বাংলাদেশে আসা বেছে নেই।’

এখানকার উইকেটের মতন ওয়েস্ট ইন্ডিজের উইকেটও স্লো হবে, সিপিএলেও তেমনই দেখি। খুব বেশি তফাৎ নেই। এটা টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেকে প্রস্তুত করার খুব ভালো সুযোগ।’-যোগ করেন নাজিবুল্লাহ।

বিপিএলের উইকেট নিয়ে সমালোচনা চলছে শুরু থেকেই। কিন্তু নাজিবুল্লাহ বলছেন ভিন্ন কথা, ‘উইকেট খারাপ না, আমার মনে হয় ১৫০-১৬০ টি-টোয়েন্টিতে ভালো পুঁজি যেকোনো মাঠে। উইকেট এতটা খারাপ না। আশা করছি সবাই ইতিবাচক ক্রিকেট খেলতে পারবে। আমি এখানে খেলতে পছন্দ করি। ইতিবাচক মানসিকতা নিয়ে খেলছি।’ 

Most Popular

Recent Comments