Saturday, December 3, 2022
Homeবিনোদনরাজকে নিয়ে দর্শকের উচ্ছ্বাস, মুগ্ধ পরীমণি

রাজকে নিয়ে দর্শকের উচ্ছ্বাস, মুগ্ধ পরীমণি

শোবিজে অভিনেতা শরিফুল রাজের পথচলা প্রায় এক দশকের। তবে সিনেমায় অভিষেক হয়েছে ২০১৬ সালে ‘আইসক্রিম’ দিয়ে। এরপর তাকে দেখা গেছে ২০১৯ সালের ‘ন ডরাই’ এবং ২০২১ সালের ‘গুণিন’ সিনেমায়। অভিনয়ে সাবলীল রাজ, এ কথায় দ্বিমত নেই কারোর। তবে কাঙ্ক্ষিত আলোচনায় যেন আসতে পারছিলেন না।

তবে এবার চিত্র পাল্টাচ্ছে। সদ্য মুক্তি পাওয়া ঈদের সিনেমা ‘পরাণ’ দিয়ে দর্শকের মনে রাজ করতে শুরু করেছেন তিনি। তাকে ঘিরে দর্শকের উচ্ছ্বাস, প্রশংসা বলে দিচ্ছে, বাউন্ডারি হাঁকিয়েছেন অভিনেতা।


রোববার (১০ জুলাই) ঈদের দিন দেশের ১১টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘পরাণ’। প্রথম দিনই দর্শকের প্রতিক্রিয়া জানতে স্টার সিনেপ্লেক্সে যান সিনেমাটির অভিনেতা, অভিনেত্রী ও নির্মাতা। দর্শকের উচ্ছ্বাস ভিডিওবন্দি করে শেয়ার করেছেন তারা।

সেখানে দেখা যায়, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম দর্শককে জিজ্ঞেস করেন, ‘কার অভিনয় ভালো লেগেছে?’ সবাই একবাক্যে বলে ওঠেন, ‘রাজ’।


‘পরাণ’ সিনেমার পোস্টারে রাজ ও মিম
রাজের প্রতি দর্শকের এই উচ্ছ্বাস আর ভালোবাসা দেখে মুগ্ধ হয়েছেন তার স্ত্রী ও চিত্রনায়িকা পরীমণি। সে অনুভূতি প্রকাশ করতেও দেরি করলেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘আমার পরাণটা, দিলা তো সব কাঁপিয়ে! এভাবেই রাজ করতে থাকো পুরোটা সময়। ঈদ মোবারক।’


পরীর পোস্টে সাড়া দিয়েছেন রাজও। জানালেন, পরীই তার সৌভাগ্যের চাবিকাঠি। সেই সঙ্গে ঈদের শুভেচ্ছাও জানিয়েছেন প্রিয়তমা স্ত্রীকে।

উল্লেখ্য, ‘পরাণ’ নির্মাণ করেছেন রায়হান রাফি। ত্রিকোণ প্রেমের গল্পে নির্মিত এই সিনেমায় অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments