Monday, June 24, 2024
Homeজাতীয়রাজধানীতে ফেসবুক লাইভে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

রাজধানীতে ফেসবুক লাইভে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

রাজধানীতে ফেসবুক লাইভে এসে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। শুক্রবার (৫ জানুয়ারি) সকালে রাজধানীর ধানমন্ডি ৯/১ এর বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত শিক্ষার্থীর নাম তানজিম তাসনিয়া (২৬)। তিনি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) জান্নাতুল ফেরদৌসী বলেন, ধানমন্ডির বাসার দ্বিতীয় তলায় নিজেদের ফ্ল্যাটে একাই থাকতেন তানজিম তাসনিয়া। তাদের আরেকটি ফ্ল্যাটে থাকেন পরিবারের অন্য সদস্যরা। ভোরে তারই এক বন্ধুর মাধ্যমে খবর পেয়ে পরিবারের সদস্যরা দ্বিতীয় তলায় ফ্ল্যাটে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তসনিয়াকে। পরে পরিবারের সদস্যরা তাকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মৃত শিক্ষার্থীর পরিবার জানায়, পড়ালেখার পাশাপাশি তিনি মডেল হিসেবে কাজ করতেন। খুব জেদি স্বভাবের ছিলেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন সেটি এখনো জানা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।

তাসনিয়ার বড় ভাই তাহমিদ তাহসিন বলেন, ভোররাতে সে ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করে। পরে তার এক বন্ধুর মাধ্যমে বিষয়টি জানতে পেরে আমরা ওই ফ্ল্যাটে যাই।

যে বন্ধু তাসনিয়ার মৃত্যুর বিষয়টি পরিবারকে জানিয়েছেন তার বিষয়ে প্রশ্ন করলে তাহসিন সেটি এড়িয়ে যান।

এসএএ/এসকেডি

Most Popular

Recent Comments