Thursday, April 25, 2024
Homeখেলাধুলারাহুল-আথিয়ার পরিবারে আসছে নতুন সদস্য? জল্পনা তুঙ্গে

রাহুল-আথিয়ার পরিবারে আসছে নতুন সদস্য? জল্পনা তুঙ্গে

আথিয়া শেট্টি-কেএল রাহুলের ঘর আলো করে আসছে নতুন সদস্য। সম্প্রতি বর্ষীয়ান অভিনেতা সুনীল শেট্টির এক মন্তব্যের পর এমন গুঞ্জন ছড়িয়েছে। জল্পনার ডালপালা মেলেছে।

২০২৩ সালের জানুয়ারিতে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী আথিয়া শেট্টি ও তারকা ক্রিকেটার কেএল রাহুল। আথিয়ার বাবা সুনীল শেট্টির খাণ্ডালার ফার্ম হাউজে পরিবার পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধেন তারা। 

এবার শোনা যাচ্ছে, প্রথম সন্তানের আগমনের প্রস্তুতি নিচ্ছেন এই তারকা দম্পতি। সুনীল শেট্টির একটি মন্তব্যের পর এমন আন্দাজ করা হচ্ছে। কী এমন বললেন তিনি? 

একটি নাচের রিয়েলিটি শোতে সম্প্রতি গ্র্যান্ডপেরেন্টস স্পেশাল পর্ব অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানের অন্যতম বিচারক ছিলেন সুনীল শেট্টি। এই পর্বে সঞ্চালিকা ভারতী সিংহ সুনীল শেট্টিকে জিজ্ঞেস করেন তিনি কেমন দাদু হবেন? 

এই প্রশ্নের উত্তরে তাকে বলতে শোনা যায়, হ্যাঁ, পরের সিজনে যখন আমি আসব, আমি এই মঞ্চে দাদু হিসেবে হেঁটে উঠব। 

নিজের উত্তরে ফাঁকে কি মেয়ের সন্তানসম্ভবা হওয়ারই ইঙ্গিত দিলেন সুনীল? সেই বিষয়ে এখনই কোনও নিশ্চিত তথ্য মেলেনি। ফলে অনুরাগীদের অপেক্ষাতেই থাকতে হবে যতক্ষণ না দম্পতি নিজেরা আনুষ্ঠানিক কোনও ঘোষণা করছেন।

বিয়ের পর রাহুলকে ট্যাগ করে ছবি শেয়ার করেন আথিয়া। আথিয়া লেখেন, তোমার আলোয় আমি ভালবাসতে শিখলাম। আজ, আমাদের প্রিয়জনের উপস্থিতিতে, আমাদের বাড়িতে আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হলাম। অসম্ভব আনন্দ আর শান্তি পাচ্ছি। আমাদের হৃদয় ভালবাসা আর কৃতজ্ঞতায় পরিপূর্ণ। আমরা আমাদের আগামী নতুন জীবনের জন্য শুভেচ্ছা চাইছি।

Most Popular

Recent Comments