Tuesday, May 21, 2024
Homeজামালপুররেকর্ড গড়তে যাচ্ছেন বকশিগঞ্জবাসী

রেকর্ড গড়তে যাচ্ছেন বকশিগঞ্জবাসী

মোহাম্মদ আলী : উপজেলা পরিষদ নির্বাচনের মধ্য দিয়ে গৌরবের এক অদ্বিতীয় রেকর্ড গড়তে যাচ্ছেন জামালপুর জেলার বকশিগঞ্জবাসী।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী, ৪বারের নির্বাচিত চেয়ারম্যান, অপরাজিত ও অপ্রতিরোধ্য, দুর্জয় জনপ্রতিনিধি, মোঃ আব্দুর রউফ তালুকদার তার মোটরসাইকেল প্রতীক নিয়ে যদি এবারও নির্বাচিত হন তাহলে সেই গৌরবে গৌরবান্বিত হবেন উপজেলাবাসী।
জানা যায়, দেশে উপজেলা পরিষদ নির্বাচন প্রথা চালু হওয়ার পর জনগণের প্রত্যক্ষ ভোটে একাধারে ৪বার নির্বাচিত হওয়ার কৃতিত্ব অর্জন করেছেন সারাদেশে মাত্র ৩জন ব্যক্তি। তারা হলেন, নরসিংদী জেলার মনোহরদী উপজেলার সাইফুল ইসলাম খান বীরু, হবিগঞ্জ জেলার হবিগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম ও জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুর রউফ তালুকদার। সেই ৩জনের মধ্যে একজন মারা গেছেন আরেকজন নির্বাচনে অংশ নেননি। এমতাবস্থায় এবারের উপজেলা পরিষদ নির্বাচনে রউফ তালুকদার জিততে পারলে সবচেয়ে বেশি সংখ্যক জয়ের রেকর্ড গড়বেন তিনি। সেই সাথে সারাদেশে সুখ্যাতি ছড়িয়ে পড়বে বকশিগঞ্জ উপজেলাবাসীর।
এব্যাপারে বকশিগঞ্জ উপজেলার ভোটারদের একটি বৃহৎ অংশ জানান, এবারের নির্বাচন দৃশ্যতঃ রউফ তালুকদার এর জন্য কঠিন হলেও কার্যতঃ নিরব বিপ্লব হবে। আল্লাহ ছাড়া তাকে ঠেকাবার কারও ক্ষমতা নেই। কারণ তার সমকক্ষ কেই নেই। তার তুলনা শুধু তিনি।
বকশিগঞ্জ হিন্দু সম্প্রদায়ের সভাপতি রমেশ কর্মকারের বিশ্বাস , এবারের নির্বাচনে রউফ তালুকদার কমপক্ষে ২০/২৫ হাজার ভোট বেশি পেয়ে পার হবে।
নিজের বিজয়ের প্রতি শতভাগ আস্থাশীল প্রবীণ এই জননেতা রউফ তালুকদার বলেন, এটা আমার জীবনের শেষ নির্বাচন। এরপর আমি আর নির্বাচন করব না। বকশিগঞ্জ উপজেলাবাসী আমাকে অনেক দিয়েছেন। আমি তাদের ঋণ শোধ করতে পারব না। তবে, যাবার আগে আমি তাদেরকে এক গৌরবের মালা পড়িয়ে যেতে চাই। তারা যদি শেষবারের মতো আরেকবার আমাকে তাদের মহামূল্যবান ভোট প্রদান করে নির্বাচিত করেন তাহলে বাংলাদেশে আমিই হব একমাত্র ৫বারের চেয়ারম্যান। আর সেই সম্মানের অংশিদার হবেন পুরো বকশিগঞ্জবাসী। সেই লক্ষ্যেই আমি এবারের নির্বাচনে অংশ নিয়েছি।

Most Popular

Recent Comments