Friday, May 24, 2024
Homeদেশজুড়েজেলার খবররৌমারীতে অসহায় পরিবারকে গৃহ নির্মান করে দিলেন সাফায়াত

রৌমারীতে অসহায় পরিবারকে গৃহ নির্মান করে দিলেন সাফায়াত

রৌমারী সংবাদদাতা : পিতার সহযোগীতায় ও নিজ ব্যবসার অর্থ্যায়নে প্রধান মন্ত্রীর উপহার হিসাবে গৃহহীন ২ অসহায় পরিবারকে নিজের জমিতে গৃহ নির্মান করে দিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপির পুত্র ব্যারিস্টার সাফায়াত বিন জাকির সৌরভ। রৌমারী উপজেলার সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের নটান পাড়া গ্রামে ও কলেজ পাড়া নামক স্থানে প্রায় ৫ লাখ টাকা ব্যায়ে টিন সেড মেঝে পাকা ও ৩ ফিট ইটের গাথা ঘর নির্মাণ করে চিরস্থায়ীভাবে বসবাস করার ব্যবস্থা করে দিলেন অসহায় দুই পরিবারকে। টিনসেড পাকাঘর পাওয়া দুই অসহায় পরিবার হলো নটান পাড়া গ্রামের মৃত ওমর আলীর ছেলে মিছির উদ্দিন ও কলেজ পাড়ার মৃত কালাচাঁন চন্দ্র শীলের ছেলে পরেশ চন্দ্র শীলকে।
ঘর পেয়ে আবেগে আপ্লুত হয়ে পরেশের পরিবার ও মিছির উদ্দিনের পরিবার বলেন, আমরা এতোদিন অসহায় অন্যের ঘরে অনেক কষ্ট করে নিরুপায় হয়ে বসবাস করে আসছিলাম। স্থায়ীভাবে কোথাও থাকার স্থান না পেয়ে আমরা অসহায়ত্বের মধ্যে পরেছিলাম। ঠিক সেই মুহুর্তে মন্ত্রী মহোদয়ের ছেলে ব্যারিস্টার সাফায়াত বিন জাকির আমাদের ছেলে সন্তান নিয়ে অসহায়ত্ব থেকে সহায়াত্বে এসে আমরা আনন্দে উপনিত হয়েছি। এর উপকারে আমরা তার জন্য দোয়া করি তার এবং তাদের পরিবার যেন আরো ভালো হয়। সেই সাথে প্রতিমন্ত্রী জাকির হোসেন আবারো নমিনেশন পেয়ে এমপি হতে পারে তার জনও দোয়া করি আমরা।
ঘর উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক আবু হোরায়রা সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ রৌমারী, ২ নং ওয়ার্ড ইউপি সদস্য রবিউল ইসলাম রানা, মোস্তাফিজুর রহমান রবিন বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক উপজেলা আওয়ামী লীগ রৌমারী, আকতার আহসান বাবু সাংগঠনিক সম্পাদক উপজেলা আওয়ামী লীগ রৌমারীসহ দলীয় নেতাকর্মী ও সাংবাদিকবৃন্দ।

Most Popular

Recent Comments