Monday, March 4, 2024
Homeদেশজুড়েজেলার খবররৌমারীতে আ.লীগের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ

রৌমারীতে আ.লীগের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ

রৌমারী সংবাদদাতা : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপির বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমুলক অপপ্রচারের প্রতিবাদে রৌমারী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সংবাদ সম্মেলন করা হয়। শুক্রবার সকাল ১০টায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে শোনান, রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রা।
সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৮ কুড়িগ্রাম ৪ আসনের প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন দুই দুই বারের এমপি ও দ্বাদশ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী। তার দলীয় মনোনীত নৌকা প্রতীক পাওয়ার সম্ভাবনা থাকায় ১৫ জন মনোনয়ন প্রত্যাশী সভাপতি বাংলাদেশ আ. লীগ ও পার্লামেন্টারি বোর্ড দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বরাবর দিয়েছেন। যাহা সম্পুর্ন মিথ্যা ষড়যন্ত্রমূলক অপপ্রচার ও বানোয়াট বিত্তিহীন। এসবের তীব্রনিন্দা জ্ঞাপন করছি। পরে প্রতিবাদ সমাবেশ করেছেন রৌমারী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্ধরা।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি হারুনর রশিদ হারুন, আওয়ামীলীগ নেতা ও বীরমুক্তিযোদ্ধা হযরত আলী, আবু হানিফ মাষ্টার, মোস্তাফিজুর রহমান রবিন, মশিউর রহমান, আকতার আহসান বাবুসহ অনেকেই। সংবাদ সম্মেলন শেষে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি এর বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমুলক অপপ্রচারের তীব্রনিন্দা জ্ঞাপন করা হয়।
লিখিত বক্তব্যে বলেন ,যারা অভিযোগ দিয়েছেন তারা কেউ এলাকায় ও নিয়মিত থাকেন না, ঢাকা, কুড়িগ্রামসহ বিভিন্ন এলাকায় অবস্থান করেন, আবার তৃণমুল জনগণের সাথেও সংযোগ নাই। কালেভদ্রে এলাকায় আসেন। অপর দিকে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রতিমন্ত্রী জাকির হোসেন প্রতি সাপ্তাহে এলাকায় আসেন জনগণের দু:খ দু:দর্শা শোনেন এবং সাধ্যমত সহযোগীতা করেন। এলাকার উন্নয়নে কাজ করেন ও জাকির হোসেন এমপি জনবিচ্ছিন্ন নন। বরং তিনি জনবান্ধব একজন সংসদ সদস্য, তিনি স্বাধীনতার পর কুড়িগ্রাম-৪ আসনটি প্রথম নৌকা মার্কার মনোনয়নে পুন:উদ্ধার করে জননেত্রীকে উপহার দেন। তিনি আরোও বলেন, প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপির মন্ত্রনালয়ের অধীনে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগে মেধাবীদের গুরত্ব দেওয়া হয়েছে। কোন প্রকার নিয়োগ বানিজ্য ও অনিয়ম বা প্রশ্নপত্র ফাঁস হয়নি। এছাড়া রৌমারী, রাজিবপুর ও চিলমারী তথা কুড়িগ্রামের উন্নয়নে জাকির হোসেন এমপিকে পুনরায় নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার দাবী জানান। সংবাদ সম্মেলনে।

Most Popular

Recent Comments