Monday, July 15, 2024
Homeদেশজুড়েজেলার খবররৌমারীতে ডাঃ শরীফ উর রহমানের বিরুদ্ধে মানববন্ধন

রৌমারীতে ডাঃ শরীফ উর রহমানের বিরুদ্ধে মানববন্ধন

রৌমারী সংবাদদাতা : দায়িত্বে অবহেলার কারণে রোগীর মৃত্যূর অভিযোগে শরিয়তপুর সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ শরিফ উর রহমানকে প্রাথমিকভাবে কুড়িগ্রামের রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলী করা হয়েছে। ২১ মার্চ বৃহস্পতিবার তত্ত্বাবধায়ক ডাঃ হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে।
বদলীকৃত অভিযুক্ত ডাঃ শরিফ উর রহমান রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে না আসে এর প্রতিবাদে রৌমারীর সচেতন নাগরিকরা এক মানববন্ধণ করা হয়। ২৮ মার্চ বৃহস্পতিবার সকাল ১১ টায় রৌমারী উপজেলা পরিষদ চত্তরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এসময় বক্তব্য রাখেন, প্রভাষক আক্তার হোসেন, প্রভাষক ফেরদৌস আহমেদ, প্রভাষক আব্দুস ছামাদ, বীর মুক্তিযোদ্ধা সামছুল আলম, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, শাহ মমেনসহ আরও অনেকেই। বক্তাগণ বলেন, শরীয়তপুর সরকারি হাসপাতালে কর্মরত চিকিৎসক শরীফ উর রহমান এর অবহেলায় একজন শিশুর মৃত্যুর ঘটনায় রৌমারী হাসপাতালে বদলীর খবরটি পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে এলাকার দোরগোরায় পৌছে যায়।
এমন খবরে অমানবিক চিকিৎসক যাতে রৌমারীর মত চরাঞ্চলে বদলী না করে এজন্যই এই মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে সচেতন নাগরিকদের দাবী এ ধরনে অমানবিক ডাঃ রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে আমরা চাইনা। অপরদিকে উপজেলাটি ব্রক্ষপুত্র নদ দ্বারা বিচ্ছিন্ন এই দ্বীপ উপজেলায় প্রায় তিন লক্ষাধিক অসচ্চল মানুষের বসবাস। স্বাস্থ্যসেবার জন্য পর্যাপ্ত চিকিৎসক ও জনবলের ঘাটতি রয়েছে। এই অবহেলিত অঞ্চলে একজন ভালো মনের মানুষকে ডাক্তার হিসেবে দেয়ার দাবী জানিয়েছেন।

Most Popular

Recent Comments