Friday, June 21, 2024
Homeদেশজুড়েজেলার খবররৌমারীতে ভারসাম্যহীন অজ্ঞাত নারীর লাশ উদ্ধার : আটক ২

রৌমারীতে ভারসাম্যহীন অজ্ঞাত নারীর লাশ উদ্ধার : আটক ২

রৌমারী সংবাদদাতা : কুড়িগ্রামের রৌমারী উপজেলায় মানসিক ভারসাম্যহীন পঞ্চাশ উর্ধ্ব এক অজ্ঞাত নরীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এব্যাপারে ওই এলাকার গ্রাম পুলিশ বাচ্চু মিয়া বাদি হয়ে রৌমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য ২ জন আটক।
১০ জুন সোমবার সকাল সাড়ে ৭ টায় উপজেলার শৌলমারী ইউনিয়নের বড়াইকান্দি বাজারের আওয়ামী লীগ অফিস কার্যালয়ের সামন থেকে পঞ্চাশ উর্ধ্ব মানসিক ভারসাম্যহীন ওই অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করে রৌমারী থানা পুলিশ।
স্থানীয় সুত্রে জানা গেছে, প্রায় দের বছর আগে কোথায় থেকে ভারসাম্যহীন অজ্ঞাত নারী বড়াইকান্দি বাজারে আসে। এমন অবস্থায় বাজারের বিভিন্ন স্থানে অবস্থান করতো। সোমবার ভোরে ফজরের নামাজের মসুল্লিরা মসজিদে যাওয়ার সময় ডিসি সড়কের মাঝামাঝি ওই নারীর লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ এসে লাশটিকে থানায় নিয়ে যায়।
রৌমারী থানার পুলিশ পরিদর্শক তদন্ত ওসি মুশাহেদ খান জানান, প্রাথমিক তদন্তে ধারনা করা হয়েছে এটি একটি হত্যার ঘটনা। এ বিষয়ে গ্রাম পুলিশ বাচ্চু মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অপরদিকে ময়না তদন্তের জন্য লাশটিকে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় জিজ্ঞাবাদের জন্য ২ জনকে থানায় আনা হয়েছে।

Most Popular

Recent Comments