Wednesday, June 29, 2022
Homeদেশজুড়েজেলার খবররৌমারীতে ভূমিহীন ও গৃহীনদের মাঝে ঘর বিতরণ

রৌমারীতে ভূমিহীন ও গৃহীনদের মাঝে ঘর বিতরণ

রৌমারী সংবাদদাতা:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মমশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ২০১ টি ঘর এর মধ্যে ১২০ জন পরিবারের মাঝে হস্তান্তর করেছেন উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান। গতকাল রবিবার ২০ জুন সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রীর দেয়া সারাদেশে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ভিডিও চিত্রের মাধ্যমে বিতরণ শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্যাহের সভাপতিত্বে ভাইস চেয়ারম্যান মহিলা মাহমুদা স্মৃতি, ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রেজা, হাবিবুর রহমান হাবিব, ভূমি কর্মকর্তা শাহাদৎ হোসেন, রুহুল আমিন, রজব আলী, সাংবাদিকগণসহ অনেকের উপস্থিতিতে সুবিধাভোগিগণের মাঝে এ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান জানান, মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশের ভূমিহীন ও গৃহহীনদের জন্য আধা সেমি পাকা ঘর নির্মাণ করা হয়েছে। উপজেলায় দ্বিতীয় ধাপে ২০১ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন ওই ঘর। মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে দলিল ও চাবি হস্তান্তরের উদ্বোধন শেষে ১২০ টি সুবিধাভোগী পরিবারের কাছে দলিল ও চাবি হস্তান্তর করা হয়েছ্।ে
উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ বলেন, ঘরগুলোর নির্মাণ কাজের শুরু থেকে আমি ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ দেখভাল করেছি। কাজের যেন কোনো অনিয়ম না হয় সেই দিকে সব সময় নজর রেখেছি। এসব ঘর উপজেলা ভূমি ও গ্রহহীনদের মাঝে হস্তান্ত করা হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments