Wednesday, February 21, 2024
Homeজামালপুরলাঙ্গলজোড়া উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন

লাঙ্গলজোড়া উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন

সাদিক মাহমুদ অর্প : জামালপুর পৌরসভার লাঙ্গলজোড়া উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন সদর আসনের জাতীয় সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন সিআইপি।
গত শুক্রবার জুম্মার নামাজের আগে জামালপুর সদর আসনের জাতীয় সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন সিআইপি লাঙ্গলজোড়া উচ্চ বিদ্যালয়ে পরিদর্শনে আসেন। তিনি পরিদর্শনকালে বিদ্যালয়ের উন্নয়ন ও সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন এবং বিদ্যালয়ের যেসমস্ত সমস্যা রয়েছে সেই সমস্ত সমস্যগুলো সমাধান করে দেওয়ার আশ্বাস প্রদান করেন। এছাড়াও তিনি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ আক্ররাম হোসেন খান তারার কাছে বিদ্যালয়ের মাঠের পার্শ্বে গর্ত ভরাট এবং বিদ্যালয়ের প্রাচীর করে দেওয়ারও আশ্বাস প্রদান করেছেন বলে জানা গেছে।
পরিদর্শনের সময় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ আক্ররাম হোসেন খান তারা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম,শহর আওয়ামী লীগের সদস্য আশেক মাহমুদ আনন্দ, ১৫ নং সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছাব্বির হোসেন খান পাপ্পু উপস্থিত ছিলেন।
বিদ্যালয়ের পক্ষ থেকে সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপিকে আমন্ত্রণ জানানো হয়। সেই আমন্ত্রণ জানানোর পরিপেক্ষিতেই তিনি এই পরিদর্শনে আসেন।

Most Popular

Recent Comments