Wednesday, February 21, 2024
Homeরাজনীতিশরিয়তপুর-২ আসনে আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থীর সাথে সমান তালে লড়াই হবে

শরিয়তপুর-২ আসনে আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থীর সাথে সমান তালে লড়াই হবে

বিকল্পধারা বাংলাদেশের সহদপ্তর সম্পাদক ও এফবিসিসিআইয়ের জেনারেল বডির মেম্বার আমিনুল ইসলাম বুলু আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ আসনে প্রার্থী হয়েছেন। নির্বাচন সুষ্ঠু হলে  তিনি শরীয়তপুর- ২ আসনের আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থীর সাথে সমান তালে লড়বেন বলে জানান ।

আমিনুল ইসলাম বুলু প্রার্থী হওয়ায় শরীয়তপুর-২ আসনের ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। রাস্তা-ঘাট, হাট-বাজার, ক্লাব-চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র আলোচনা তাকে ঘিরে। তিনি প্রার্থী হওয়ায় ভোটাররা উচ্ছ্বসিত। তিনি ধীরে ধীরে হয়ে উঠেছেন শরীয়তপুর-২ আসনের অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্ব। দীর্ঘ প্রায় এক যুগেরও বেশি সময় ধরে বিভিন্ন গনমাধ্যমে মোবাইলের মিনিট ও এমবি আনলিমিটেড করার জন্য তার ব্যাপক ভুমিকা রয়েছে ।

আমিনুল ইসলাম বুলুর একটি বক্তব্য আমার টাকা আপনি কেন কেটে নিবেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়েছে। অনেকেই তার বক্তব্যকে স্বাগত জানিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এবং পাশা পাশি সব সময় জনগণের পক্ষে থাকার চেষ্টা করেছেন।

তিনি  বিশেষ করে অবহেলিত চরাঞ্চলের সন্তানদের উচ্চশিক্ষিত ও কারিগরি শিক্ষার ওপর গুরুত্ব দিবেন জানিয়ে বলেন- যদি আমি এমপি হতে পারি তাহলে আমার এলাকার কাঠের ভাঙ্গা ব্রিজ কালভার্টে রুপান্তর করতে চাই, যাতে এলাকার যুবক ছেলেরা সহজে মটর সাইকেল দিয়ে এক গ্রাম থেকে আরেক গ্রামে যেতে পারে । কারিগরি জ্ঞান বাড়াতে প্রতিটি ইউনিয়নে একটি করে  কম্পিউটার ট্রেনিং সেন্টার করে দিব যাতে ছেলে মেয়েরা সহজে আইটি সেক্টরে চাকুরী পায়।  পাশা পাশি মোবাইল বিষয়ে লার্নিং করাতে চান তিনি। বুলু বিকল্পধারা বাংলাদেশের রাজনীতির সঙ্গে যুক্ত থেকেছেন, নীতি-নৈতিকতার চর্চা করেছেন। অসহায় গরিব মানুষের পাশে দাঁড়ানো তার চরিত্রের অন্যতম বৈশিষ্ট্য। বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ডের সাথে জড়িত থাকায় স্মার্ট শরীয়তপুর-২ আসন গড়তে ভোটাররা তাকেই বেছে নিবে বলে আশা করেন তিনি।  বুলু আরো বলেন, জনগণ যেন সুন্দর ও উৎসবমুখর পরিবেশে ভোটে যেতে পারে। কাউকে এবার ভোট ছাড়া এমপি হতে দিবেন না।

Most Popular

Recent Comments