Thursday, June 13, 2024
Homeজাতীয়শরীয়তপুর ২ আসনে ত্রিমুখী লড়াই

শরীয়তপুর ২ আসনে ত্রিমুখী লড়াই

শরীয়তপুর ২ আসনে ত্রিমুখী লড়াইয়ের আভাস পাওয়া গেছে। নৌকার প্রার্থী একেএম এনামুল হক শামীমের সঙ্গে দলীয় আরও এক স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের ডা. খালেদ শওকত আলী ও কুলা প্রতীকের প্রার্থী আমিনুল ইসলাম বুলু সঙ্গে ত্রিমুখী লড়াই হবে। প্রচারণায় এই তিন প্রার্থী অন্যদের চেয়ে এগিয়ে রয়েছেন।

এই তিন প্রার্থী কর্মী ও সমর্থকদের নিয়ে নিয়মিত গণসংযোগ করে যাচ্ছেন। এ ছাড়া, জাতীয় পার্টির মোহাম্মদ ওয়াহিদুর রহমান, গণফ্রন্টের কাজী জাকির হোসেন, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মাহমুদুল হাছান, জাতীয় সমাজতান্ত্রিক দলের মো. ফিরোজ মিয়া, বাংলাদেশ কংগ্রেসের সৌমিত্র দত্ত, ন্যাশনাল পিপলস পার্টির মো. আবুল হাসান, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের মো. মনির হোসেন প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

জানা গেছে, (নড়িয়া ও ভেদেরগঞ্জ) সখিপুর থানা অংশ ২৩ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত শরীয়তপুর ২ আসন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে ১০ জন প্রার্থী অংশ নিচ্ছেন।
বিকল্পধারা বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সহদপ্তর সম্পাদক এবং এফবিসিসিআই এর জেনারেল বডির মেম্বার আমিনুল ইসলাম বুলু। চরের বাসিন্দা হওয়ায় নির্বাচনি এলাকাতে বুলুুর প্রভাব ও গ্রহণযোগ্যতা রয়েছে। স্থানীয় বাসিন্দারা জানান, প্রার্থীদের কর্মী ও সমর্থকরা নির্বাচনি এলাকার অলিগলি চষে বেড়াচ্ছেন। নিয়মিত গণসংযোগ, লিফলেট বিতরণ ও পথসভায় সরব।

আমিনুল ইসলাম বুলু দাবি করেন,চর অঞ্চলের জনগন তার সঙ্গে রয়েছে। বুলু আরো বলেন, আমি সাধারণ মানুষের নেতা হতে চাই। তাদের প্রতিনিধি হয়ে তাদের পাশে দাঁড়িয়ে সুখ-দুঃখের সাথী হতেই আমি নির্বাচনে অংশ নিচ্ছি।

নৌকার প্রার্থী এ কে এম এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার মাঝি হিসাবে আমাকে মনোনীত করেছেন। যে দায়িত্ব তিনি আমাকে দিয়েছেন আমার বিশ্বাস জনগণ ভোটের মাধ্যমে তার প্রমাণ দেবে।

অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী বলেন শরীয়তপুর ২ আসনের জন্য আমার পিতা অনেক কাজ করে গেছেন যার সাক্ষী এলাকার জনগণ । স্থানীয় আওয়ামী লীগের একাংশ ও অনেক জনপ্রতিনিধি ডা. খালেদ শওকত আলীর পক্ষে মাঠে নেমেছেন।

Most Popular

Recent Comments