Tuesday, April 23, 2024
Homeরাজনীতিশরীয়তপুর ২ আসনে বিকল্পধারার প্রার্থীর পোষ্টার ‍ ছিড়ে ফেলা হচ্ছে

শরীয়তপুর ২ আসনে বিকল্পধারার প্রার্থীর পোষ্টার ‍ ছিড়ে ফেলা হচ্ছে

শরীয়তপুর ২ আসনের বিকল্পধারার কুলা প্রতীকের এমপি প্রার্থী আমিনুল ইসলাম ( বুলু) বলেছেন, আমি গুন্ডা বাহিনী হুন্ডা বাহিনী আর ডাকাত দলের সর্দার হতে আসি নাই, আমি এসেছি সখিপুর, উত্তর তারাবুনিয়া,দক্ষিন তারাবুনিয়া, ঘড়িসার ইউনিয়নের গরীব মানুষের ভাগ্যের পরিবর্তন করতে। রবিবার সকালে  সখিপুর, উত্তর তারাবুনিয়া,দক্ষিন তারাবুনিয়া, ঘড়িসার বাজার গনসংযোগকালে তিনি এ কথ বলেন। বুলু আরো বলেন আমাকে যদি ভোট দেন তাহলে পাঁচ বছর কোন রাজনৈতিক মিথ্যা ভূয়া আজগুবি মামলা হবে না।

আমিনুল ইসলাম বুলু বলেন গত শনিবার সকালে খানবাজারে পোষ্টার লাগিয়েছি কিন্তু এক ঘন্টা পড়ে এসে দেখি আমার পোষ্টার ছিড়ে ফেলে দেওয়া হয়েছে। বাধ্য হয়ে গত ২৩ ডিসেম্বর রিটার্নিং অফিসার শরীয়তপুর ২ কে জানানো হয়। এছাড়া কাচিকাটা ইউনিয়নে কাদির মোল্লার বাজারে আওয়ামী যুবলীগের সভাপতি পরিচয় দারকারী বাদশা আমাদের কর্থীদের ভয় দেখিয়ে টাকা রেখে দেন । এছাড়া রাজাপুর গ্রামের নুরুজমাদার আমাদের  কর্থীদের ভয় ভীতি দেখাচ্ছে। যাতে আমাদের সাথে কেউ নির্বাচনী প্রচারণা করতে না পারি।

তিনি আরো বলেন, আপনারা জানেন আমাদের দল ছোট,রাজনীতিও ঠান্ডা। আমাদের দল দুর্নীতি করে কোটি কোটি টাকার পাহাড় গড়ে নাই। একটি টাকাও চাঁদাবাজি করে নাই। রাজনীতিতে একটি জিনিস শিখেছি, কর্মী যত কম মানুষের শান্তি ততো বেশী। কর্মী যত বেশী,মানুষের শান্তি ততো কম। তিনি আগামী ৭ জানুয়ারী কুলা মার্কায় ভোট দিয়ে শরীয়তপুর ২ আসনের জনগনকে শান্তিতে থাকার আহবান জানান। উপস্থিত ছিলেন, বাবুল হোসেন জমাদার, সুরুজ জমাদার,ওহিদুল ইসলাম বাবু, আল আমিন,সুমন প্রমুখ।

Most Popular

Recent Comments