Monday, March 4, 2024
Homeরাজনীতিশরীয়তপুর-২ আসনে বিকল্পধারা বাংলাদেশের প্রার্থী আমিনুল ইসলাম বুলু সবার কাছে দোয়া চাইলেন

শরীয়তপুর-২ আসনে বিকল্পধারা বাংলাদেশের প্রার্থী আমিনুল ইসলাম বুলু সবার কাছে দোয়া চাইলেন

বিকল্পধারা বাংলাদেশের সহদপ্তর সম্পাদক ও এফবিসিসিআইয়ের জেনারেল বডির মেম্বার আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ আসনে প্রার্থী হয়েছেন। প্রার্থী হয়ে তিনি বুধবার (৬ ডিসেম্বর ) নওপাড়া বাজারে সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে, আমিনুল ইসলাম বুলু প্রার্থী হওয়ায় শরীয়তপুর-২ আসনের ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। রাস্তা-ঘাট, হাট-বাজার, ক্লাব-চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র আলোচনা তাকে ঘিরে। তিনি প্রার্থী হওয়ায় ভোটাররা উচ্ছ্বসিত। তিনি ধীরে ধীরে হয়ে উঠেছেন শরীয়তপুর-২ আসনের অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্ব।

আমিনুল ইসলাম বুলু বলেন, দীর্ঘ প্রায় এক যুগেরও বেশি সময় ধরে বিভিন্ন গনমাধ্যমে মোবাইলের মিনিট ও এমবি আনলিমিটেড করার জন্য আমরা জোর দাবি জানিয়ে আসছি এবং পাশা পাশা সব সময় জনগণের পক্ষে থাকার চেষ্টা করেছি। আমিনুল ইসলাম বুলুর প্রতিষ্ঠিত সেবামূলক প্রতিষ্ঠান কম্পিউটার টেনিং ফাউন্ডেশনের মাধ্যমে দেশের  অসহায় গরীব ছাত্র ছাত্রীর পাশে দাঁড়িয়েছেন তিনি। তার প্রতিষ্ঠান থেকে সারাদেশে  বিপুল সংখ্যক বেকার শিক্ষিত যুবক যুবতি কর্ম সংস্থানের সুযোগ লাভ করেছে ।

তিনি জনবান্ধব, কর্মীবান্ধব, দলবান্ধব বিকল্পধারার নেতা। তিনি বিকল্পধারা বাংলাদেশের রাজনীতির সঙ্গে যুক্ত থেকেছেন, নীতি-নৈতিকতার চর্চা করেছেন। অসহায় গরিব মানুষের পাশে দাঁড়ানো তার চরিত্রের অন্যতম বৈশিষ্ট্য। বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ডের সাথে জড়িত থাকায় স্মার্ট শরীয়তপুর-২ আসন গড়তে ভোটাররা তাকেই বেছে নিবে বলে আশা করেন তিনি। এ সময় আরো উপস্থিত ছিলেন নওপাড়া ইউনিয়নের সাবেক মেম্বার বোরহান জমাদার, ইয়াজল জমাদার, মো. জালাল খান, আল আমিন জমাদার,মো. করিম, মো. জসিম, মো. সুমন, মো. তাজবীর, মো. লিটন, মো. ফরিদ, মো. হাই ইসলাম, মো. সাহাদাত, মো. ফাহিম প্রমুখ ।

Most Popular

Recent Comments