Thursday, July 18, 2024
Homeবিনোদনশাকিব খানের সিনেমায় আবারও গাইলেন বালাম-কোনাল

শাকিব খানের সিনেমায় আবারও গাইলেন বালাম-কোনাল

শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমায় টাইটাল গানে কণ্ঠ দিয়েছিলেন সংগীতশিল্পী বালাম ও কোনাল। গানটি প্রকাশের পর টানা দুই মাস গ্লোবাল মিউজিক ভিডিও বিভাগে সেরা ১০০ গানের তালিকায় ছিল। 

সেই  সাফল্যের পর দ্বিতীয়বারের মতো শাকিবের ‘রাজকুমার’ ছবিতে প্লে-ব্যাক করলেন বালাম-কোনাল। তাদের গাওয়া এই গানটিও রাজকুমার ছবির টাইটেল গান হিসেবে থাকছে। 

‘রাজকুমার’ শিরোনামের এই গানটি লিখেছেন আসিফ ইকবাল এবং সুর সংগীত করেন আকাশ সেন। যুক্তরাষ্ট্রের চোখ জুড়ানো লোকেশানে ‘রাজকুমার’ গানের দৃশ্যধারণ হয়েছে। চিত্রায়নে শাকিবের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। শিগগিরই গানটি অনলাইনে উন্মুক্ত হবে, এমনটা ইঙ্গিত দিলেন সংশ্লিষ্টরা। 

বালাম বলেন, সহজ কথা ও মিউজিকে  যে গানগুলো বারবার শুনতে ভালো লাগে ‘ও প্রিয়তমা’ তেমনি গান ছিল। রাজকুমারের ক্ষেত্রেও এ বিষয় মাথায় ছিল। কারণ আমাদের দেশের মানুষ গানের কথা ও মিউজিকে এমন কিছু খুঁজতে চাই যেটা নিজের সাথে রিলেড করতে পারে। আমার বিশ্বাস রাজকুমার গানটি থেকেও তারা এমনটাই পাবে। 

শিল্পী কোনালের প্রত্যাশা, রাজকুমারের এই গানটি প্রিয়তমার গানের সাফল্য ছাড়িতে  যেতে পারে। তার ভাষায়, এ বছর আমার কাছে এ সিনেমার গানটি খুবই গুরুত্বপূর্ণ। কারণ পরিচালক চ্যালেঞ্জ নিয়েছেন তিনি রাজকুমার দিয়ে প্রিয়তমাকে ছাড়িয়ে যাবেন। আমরাও সেই দিক মাথায় রেখে পূর্বের গানের সাকসেসকে ক্রস করতে চেয়েছি।

গেল বছর মুক্তিপ্রাপ্ত বিশ্বব্যাপী সাফল্য পাওয়া ‘প্রিয়তমা’র রেকর্ড ভাঙার চ্যালেঞ্জ নিয়ে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। সংশ্লিষ্টরা বলছেন, দুই বাংলায় এমন বড় আয়োজনের সিনেমা আগে হয়নি। পরিচালক হিমেল আশরাফ আগেই জানিয়েছেন, ‘রাজকুমার’ দিয়ে বাংলা সিনেমায় নতুন ইতিহাস লেখা হতে পারে।

আরশাদ আদনানের প্রযোজনায় প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডাক্তার এজাজ প্রমুখ।

Most Popular

Recent Comments