Wednesday, February 21, 2024
Homeরাজনীতিশান্তির পথে ফিরে আসুন, বিএনপিকে নাছিম

শান্তির পথে ফিরে আসুন, বিএনপিকে নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আমরা অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই। যারা আমাদের সমৃদ্ধ বাংলাদেশ গড়ার পেছনে বাধা হয়ে দাঁড়াবে তাদের আমরা জনগণকে সঙ্গে নিয়ে মোকাবিলা করব।

তিনি বলেন, দেশে যখন শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকার ইশতেহার বাস্তবায়নের কার্যক্রম শুরু করেছে, তখনও একটি গোষ্ঠী আবার নতুন করে ষড়যন্ত্র করছে। যারা দেশের মানুষকে শান্তি দিতে পারে না তারাই ষড়যন্ত্র করে। তাদের বলবো, এখনও সময় আছে শান্তি ও সুশৃঙ্খলর পথে ফিরে আসুন। দেশের মানুষকে নিয়ে ভাবুন। সত্যিকারের রাজনীতির পথে ফিরে আসুন।

রোববার (৪ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর সেগুনবাগিচায় পিডব্লিউডি স্টাফ কোয়ার্টারে ঢাকা-৮ নির্বাচনী এলাকাধীন ১৯, ২০ ও ২১ ওয়ার্ডের শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাছিম বলেন, দেশের মানুষের ভালোবাসায় সিক্ত একটি দল হলো বাংলাদেশ আওয়ামী লীগ। বাংলাদেশ যেমন এগিয়ে যাচ্ছে, তেমনি আওয়ামী লীগ ও দেশের জনগণকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেওয়ার জন্য কাজ করে যাচ্ছে। আমরা রাজনৈতিক ফায়দা হাসিলের রাজনীতিতে বিশ্বাস করি না। মানুষের কল্যাণের রাজনীতিতে বিশ্বাস করি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষের শোষণ ও বৈষম্যের মুক্তির জন্যই লড়াই সংগ্রাম করেছেন।

তিনি আরো বলেন, আমরা শেখ হাসিনা নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে চাই। দেশের জনগণকে সঙ্গে নিয়ে আমরা তার সাথে আছি। এদেশের মানুষই আমাদের আস্থা ও ভরসা। তারাই আমাদের ঠিকানা ও আশ্রয়স্থল। আমাদের জবাবদিহিতা হলো তৃণমূলের মানুষের কাছে। আমরা জবাবদিহিতার রাজনীতিতে বিশ্বাস করি। ত্যাগ তিতিক্ষার মধ্য দিয়ে মানুষের ভালোবাসা অর্জন করতে চাই। আমাদের বিবেকবোধ, দায়িত্ববোধ ও কর্তব্যবোধ এ দেশের মানুষের সেবা করার জন্য আরো শক্তিশালী করবে।

শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি এম আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. দিলিপ রায়, আওলাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, মিরাজ হোসেন মিরাজ, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল বাসার, ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন, স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক তারিক সাঈদ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি খোরশেদ আলম মাসুদসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

Most Popular

Recent Comments