Friday, June 14, 2024
Homeবিনোদনশাবনূরকে ‘মা’ মনে করেন দীঘি!

শাবনূরকে ‘মা’ মনে করেন দীঘি!

ঢাকাই সিনেমার নন্দিন অভিনেত্রী শাবনূর। অন্যদিকে প্রয়াত নায়িকা দোয়েল ও অভিনেতা সুব্রতর মেয়ে প্রার্থনা ফারদিন দীঘি। যিনি চলচ্চিত্রে পরিচিতি পেয়েছিলেন শিশুশিল্পী হিসেবেই। 

কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে চিত্রনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন দীঘি। এমনকি সম্প্রতি সময়ে বেশ কিছু সিনেমায় নায়িকা চরিত্রেই কাজ করতে দেখা গেছে এই তারকা কন্যাকে।

খুব ছোটবেলায় মাকে হারিয়েছেন দীঘি। এরপর থেকে বাবার কাছেই বড় হয়েছেন তিনি। প্রায় সময়েই এই নায়িকার কণ্ঠে আক্ষেপ শোনা যায় মাকে নিয়ে।  তবে সম্প্রতি দীঘি জানালেন, চলচ্চিত্রেও একজনকে নিজের মায়ের মতো মনে করেন তিনি। 

সেটা আর কেউ নন, অভিনেত্রী শাবনূর। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই তারকার মাঝে নিজের মাকে খুঁজে পান দীঘি। সামাজিক যোগাযোগ মাধ্যমে শাবনূরের সঙ্গে একটি ছবি প্রকাশ করে এমনটাই লিখেছেন তিনি। 

সম্প্রতি চলচ্চিত্র পরিচালক সমিতির পরিবার দিবসে হাজির হয়েছিলেন এই দুই অভিনেত্রী। সেখানেই ফ্রেমবন্দি হন দুই প্রজন্মের দুই তারকা। ফেসবুকে ছবিটি শেয়ার করে দীঘি লেখেন, ‘আমি তাকে আমার মা মনে করি। শাবনূর আন্টি।’ সঙ্গে জুড়ে দেন লাভ ইমোজি।

দীঘির এমনটা মনে করার পেছনে যথেষ্ট কারণও রয়েছে অবশ্য। কারণ এই নায়িকা যখন শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন, তখন তিনি শাবনূরের মেয়ের চরিত্রেও কাজ করেছিলেন। 

২০০৮ সালে মুক্তি পায় পি এ কাজল পরিচালিত সিনেমা ‘১ টাকার বউ’। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, শাবনূর ও রুমানা খান। সিনেমাটিতে কাজল চরিত্রে অভিনয় করা শাবনূরের মেয়ের ভূমিকায় দেখা যায় দীঘিকে। এই সিনেমায় অভিনয়ের জন্য ৩৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে পুরস্কৃত হন তিনি।

Most Popular

Recent Comments